চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বোয়ালখালীতে টেম্পু-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১

বোয়ালখালী সংবাদদাতা

২৫ জানুয়ারি, ২০২৩ | ১১:৫২ অপরাহ্ণ

চট্টগ্রামের বোয়ালখালীতে সিএনজিচালিত টেম্পু ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ জসিম (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন এক শিশু ও এক মহিলা।

বুধবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা ৬ টায় উপজেলার আরকান সড়কের এন. মোহাম্মদ প্লাস্টিক কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জসিম বোয়ালখালী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের রঞ্জু টেন্ডল বাড়ির মৃত সুলতান আহমদের ছেলে। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. চন্দ্রিমা বড়ুয়া জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ৩ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়। তারা সবাই আশঙ্কাজনক ছিলেন। গুরুতর আহতদের নাম ও ঠিকানা তাৎক্ষণিক কেউ জানাতে পারেননি।

জসিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর পাঁচলাইশ মডেল থানার উপপরিদর্শক (এসআই) জসিম উদ্দিন। তিনি জানান, রাত ৮ টায় জসিমকে চমেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।

নিহত জসিমের ছোট ভাই মো. ফারুক বলেন, গোমদণ্ডী ফুলতল মোড় থেকে টেক্সিতে করে শাকপুরা যাওয়ার পথে টেম্পুর সাথে সংর্ঘষ হয়। এতে আহত জসিমকে প্রথমে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। এরপর চমেক হাসপাতালে নিয়ে গেলে জসিম মারা গেছেন বলে জানান চিকিৎসক। জসিম দীর্ঘদিন বিদেশে ছিলেন। দেশে এসে দিনমজুরির কাজ করতো।

পূর্বকাণ/মামুন

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট