চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মিরসরাইয়ে মিছিল থেকে হামলা: শিবিরের দেড় শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

মিরসরাই সংবাদদাতা

২৫ জানুয়ারি, ২০২৩ | ৩:৩৮ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে ছাত্র শিবিরের ঝটিকা মিছিল থেকে ছাত্রলীগ নেতার ওপর হামলার ঘটনায় দলটির দেড় শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। আটক শিবির ক্যাডার হাসিবুল হাসানের দেয়া তথ্যের ভিত্তিতে ৪৬ জনের নাম এজাহারে উল্লেখ করা হয় বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাত ১০টার দিকে স্থানীয় জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন বাদি হয়ে বিস্ফোরক দ্রব্য ও বিশেষ ক্ষমতা আইনসহ মোট ছয়টি ধারায় মামলাটি দায়ের করেন।

 

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন পূর্বকোণকে জানান, মঙ্গলবারের ঘটনায় ৪৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত এক থেকে দেড়শ জনের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য ও বিশেষ ক্ষমতা আইনসহ ছয়টি ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদি থানার উপ-পরিদর্শক সাজ্জাদ হোসেন।

 

চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) ইফতেখার হাসান জানান, ঘটনার সময় আটক হওয়া শিবির ক্যাডার হাসিবুলের দেয়া তথ্য অনুযায়ী ৪৬ জনের পরিচয় আমরা পেয়েছি। বাকিদের ব্যাপারে খোঁজ নেয়া হচ্ছে।

 

প্রসঙ্গত, মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৭টায় উপজেলার ঠাকুরদিঘী এলাকায় ছাত্রবির একটি ঝটিকা মিছিল বের করে। এসময় তারা স্থানীয় দুর্গাপুর ইউনয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আনিস রিফাত ও যুবলীগের সাধারণ সম্পাদক ফেরদৌস খানের ওপর হামলা চালায়। পরে স্থানীয়রা ধাওয়া করে হাসিবুল হাসান নামের এক শিবির ক্যাডারকে ধরে পুলিশে সোপর্দ করে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট