চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কর্ণফুলীতে বাসের ধাক্কায় স্কুলছাত্র নিহত

কর্ণফুলী সংবাদদাতা

২৪ জানুয়ারি, ২০২৩ | ১১:৪৯ অপরাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলীর বড়উঠানে বাসের ধাক্কায় মো. নোমান ইসলাম (১৭) নামে দশম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাত আটটায় বড়উঠান ইউনিয়নের দৌলতপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় গেটে এ ঘটনা ঘটে।

নিহত নোমান বড়উঠান ইউনিয়নের দৌলতপুর ফাজিলখার হাট আবদুর রউফ কন্ট্রাক্টর বাড়ির মৃত মোহাম্মদ ইলিয়াছের পুত্র এবং দৌলতপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয় বাসিন্দা ও বড়উঠান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান খান জানান, কেইপিজেডের সড়ক পাড় হয়ে বাড়ির দিকে যাচ্ছিলো সে। এসময় দ্রুতগামী এস আলম বাসটি উল্টোপথে এসে ধাক্কা দেয় তাকে। বাসের ধাক্কায় ঘটনাস্থলে মারা যায় সে। স্থানীয়রা ধাওয়া করে বাসটিকে আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী বাজারের চালক ও হেলপারকে আটক করে। এসময় স্থানীয় ও চালক হেলাপারদের মধ্যে সৃষ্টি হয় মারধরের ঘটনা। আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম শহর থেকে বাঁশখালীর দিকে যাওয়া দ্রুতগতির এসআলম (চট্ট মেট্রো-ব ১১-১৫৮৬) বাসটি স্কুলছাত্র নোমাকে ধাক্কায় দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে চাতরী চৌমুহনী বাজারের গেলে বাসটিকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ। পূর্বকোণকে তিনি বলেন, এ ঘটনায় চালক এবং বাসটি আটক করেছে পুলিশ। লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

পূর্বকোণ/নয়ন/মামুন /পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট