চট্টগ্রাম মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

২৪ জানুয়ারি, ২০২৩ | ১১:০৬ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীতে স্কুল ছাত্রের ওপর সন্ত্রাসী হামলা, গ্রেপ্তার ১

চট্টগ্রামের বাঁশখালীতে নাপোড়া নাফিস ইকবাল আবির (১৭) নামে এসএসসি পরীক্ষার্থীর ওপর হামলার ঘটনায় বাঁশখালী থানায় মামলা হয়েছে। এই ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গত রবিবার (২২ জানুয়ারি) দুপুর ৪টায় পুঁইছড়ি ইউনিয়নের প্রেমবাজারের দক্ষিণ পাশে ফরেস্ট রোডে এই ঘটনা ঘটে। আহত আবির শেখেরখীল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। সে ওই এলাকার ইকবালুর রহমান চৌধুরীর ছেলে।

 

বিষয়টি নিশ্চিত করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ কামাল উদ্দিন বলেন, স্কুলে পর্যায়ের শিক্ষার্থীদের মধ্যে  কথা কাটাকাটির জের ধরে বাড়ি ফেরার পথে তার বন্ধুসহ কয়েকজন মিলে এই হামলা করে। এ ঘটনায় শাহারুপ খানকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, গত রবিবার নাপোড়া শেখেরখীল উচ্চ বিদ্যালয়ের ছাত্র এসএসসি পরীক্ষার্থী নাফিস ইকবাল আবিরের সাথে তার সহপাঠী শাহারুপ খানের মধ্যে মাহফিলের বিভিন্ন বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শাহারুপ খান সহপাঠী নাফিস ইকবাল আবিরকে হুমকি দেয়। পুঁইছড়ি ইউনিয়ন পরিষদে ভোটার আইডি কার্ডের খবর নিয়ে বাড়ি ফেরার পথে প্রেম বাজার ফরেস্ট রোডে তার ওপর কিরিচ, লাঠিসোটা নিয়ে হামলা করে।

 

সন্ত্রাসী হামলায় আহতের পিতা ইকবালুর রহমান চৌধুরী আবিদুল ইসলাম প্রকাশ লেলু, শাহারুপ খান (১৯), আবদুর ছোবাহান (৪৫) নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আসামি দেখিয়ে বাঁশখালী থানায় মামলা দায়ের করেন। আসামি শাহারুপ খানকে (১৯) গত মঙ্গলবার বাঁশখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করলে আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

মামলার বাদী ইকবালুর রহমান চৌধুরীর ভাই এখলাছুর রহমান চৌধুরী জানান, আসামিরা পরিকল্পিতভাবে বাড়ি যাওয়ার পথে রবিবার দুপুরে ভাইপো নাফিস ইকবাল আবিরের ওপর হামলা চালিয়েছে। তার মাথায় ১০টি সেলাই হয়েছে। সোমবার একজন আসামি গ্রেপ্তার হয়েছে। তার একটি মোবাইলও ছিনিয়ে নিয়েছে। তিন জনের নাম উল্লেখ করে মামলা দায়ের হয়েছে।

 

পূর্বকোণ/অনুপম/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট