চট্টগ্রাম সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩

আহত ছাত্রলীগ নেতা আনিস রিফাত

২৪ জানুয়ারি, ২০২৩ | ২:৫৫ অপরাহ্ণ

মিরসরাই সংবাদদাতা

মিরসরাইয়ে শিবিরের ঝটিকা মিছিল থেকে হামলা, ছাত্রলীগ-যুবলীগের ২ নেতা আহত

চট্টগ্রামের মিরসরাইয়ে ছাত্র শিবিরের ঝটিকা মিছিল থেকে হামলায় ছাত্রলীগ ও যুবলীগের দুই নেতা আহত হয়েছেন। এসময় স্থানীয়রা আসিবুল হাসান নামে এক হামলাকারীকে ধরে পুলিশে দিয়েছে।

 

আহতরা হলেন- স্থানীয় দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফেরদৌস খান ও একই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আনিস রিফাত। আহতদের মধ্যে ছাত্রলীগ নেতা আনিস রিফাতের অবস্থা গুরতর হওয়ায় তাকে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মাস্তান নগর হাসপাতাল) ভর্তি করানো হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ঠাকুরদীঘি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে একটি বাসযোগে শিবিরের ৪০/৫০ জনের একটি দল হঠাৎ নেমে ঠাকুরদীঘি বাজারে একটি ঝটিকা মিছিল শুরু করে। এসময় আনিস রিফাতের ওপর হামলা চালায় শিবির কর্মীরা। পরে স্থানীয় লোকজন ধাওয়া করে আসিবুল হাসান নামের এক শিবির ক্যাডারকে ধরে পুলিশে সোপর্দ করে।

 

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন জানান, ঝটিকা মিছিল থেকে হামলার ঘটনায় উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের খাজুরিয়া গ্রামের নূর ইসলামের ছেলে আসিবুল হাসানকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে বাকিদের ব্যাপারে তথ্য নেয়ার চেষ্টা চলছে এবং মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে।

 

এদিকে এ ঘটনার প্রতিবাদে মিরসরাই উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ মঙ্গলবার বিকাল ৩টায় উপজেলার ঠাকুরদীঘি বাজার এলাকায় বিক্ষোভ মিছিলের আয়োজন করেছেন বলে জানিয়েছেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইব্রাহীম খলিল ভূঁইয়া ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানা।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট