চট্টগ্রাম বুধবার, ০৮ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

২৩ জানুয়ারি, ২০২৩ | ১০:৫১ অপরাহ্ণ

রামু সংবাদদাতা

রামুতে মাদকাসক্ত ছেলের সঙ্গে হাতাহাতি, বাবার মৃত্যু

কক্সবাজারের রামুতে মাদকাসক্ত ছেলের বাড়িতে প্রবেশ করাকে কেন্দ্র করে পিতা-পুত্রের বাকবিতণ্ডা ও হাতাহাতির এক পর্যায়ে পিতার মৃত্যু হয়েছে।

রবিবার (২২ জানুয়ারি) রাত আনুমানিক এগারটায় উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের পানেরছড়া বলী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য রাজা মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ছেলে শহিদুল্লাহ মাদকাসক্ত এবং নানা অপরাধ কর্মকাণ্ডের সাথে জড়িত। সে ডাকাতিসহ একাধিক মামলার আসামি। ঘটনার রাতে ছেলে শহিদুল্লাহ (৩২) মদ্যপ অবস্থায় বাড়িতে এলে পিতা মোহাম্মদ আলম (৬০) প্রতিবাদ করে বাড়িতে প্রবেশে বাধা দেয়। এ নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতির এক পর্যায়ে বাবা মোহাম্মদ আলম মাটিতে পড়ে যান।

 

পরে প্রতিবেশীরা এগিয়ে এসে মুমূর্ষু অবস্থায় মো. আলমকে প্রথমে চেইন্দা মা ও শিশু হাসপাতালে এবং পরে লিংকরোড মেরিন সিটি হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। খবর পেয়ে রামু থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হোছাইন জানান, মৃত ব্যক্তির শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। স্ট্রোক জনিত কারণে তার মৃত্যু ঘটতে পারে বলেও উল্লেখ করেন তিনি।

এদিকে স্থানীয়রা জানান, মাদকাসক্ত ছেলের অপমান সইতে না পেরে পিতার এ করুণ মৃত্যু হয়। বর্তমানে ছেলে শহিদুল্লাহ (৩২) আত্মগোপনে রয়েছে।

 

পূর্বকোণ/নীতিশ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট