চট্টগ্রাম রবিবার, ০৫ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

২১ জানুয়ারি, ২০২৩ | ৬:৪২ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীতে এনে স্ত্রীর হাত-পায়ের রগ কেটে দিলেন স্বামী

হুজুরের কাছে নিয়ে যাওয়ার কথা বলে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুকুরিয়া এলাকায় এনে খুরশিদা আক্তার (৩০) নামে এক নারীর হাত-পায়ের রগ কেটে দিয়েছে তার স্বামী। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ তার স্বামী মো. ইয়াকুবকে (৪০) গ্রেপ্তার করেছে।

 

শনিবার (২১ জানুয়ারি) বিকেল পৌনে ৩টার দিকে উপজেলার পুকুরিয়া চাঁনপুর প্রধান সড়কের পাশে লিয়াকত আলী বাড়ি সংলগ্ন জঙ্গলে এ ঘটনাটি ঘটে।

 

স্থানীয় ইউপি সদস্য মনির উদ্দিন ময়ুর জানান, খুরশিদা আক্তারের চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে ইয়াবুকে আটক করে ফেলে। পুলিশকে খবর দিলে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে জড়িত স্বামীকে গ্রেপ্তার করে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বাঁশখালী থানার পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র বণিক। তিনি বলেন, নয় বছর আগে কর্ণফুলী উপজেলার ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ শাহামীরপুর নতুন পাড়ার বাসিন্দা মোহাম্মদ হোসেনের ছেলে মো. ইয়াকুবের সাথে খুরশিদা আক্তারের বিয়ে হয়। তাদের সংসারে প্রায় সময় ঝগড়া বিবাদ লেগে থাকতো। আজ শনিবার বাঁশখালীতে এক হুজুরের কাছে নিয়ে যাওয়ার কথা বলে বাঁশখালীর পুকুরিয়া চাঁনপুর প্রধান সড়কের পাশে একটি জঙ্গলে নিয়ে গিয়ে ধারালো ছোরা দিয়ে দুই হাত ও এক পায়ের রগ কেটে দেয় তার স্বামী। এসময় তার চিৎকারে আশপাশ থেকে লোকজন এসে তার স্বামীকে আটকে ফেলেন। পরে আমরা গিয়ে তাকে গ্রেপ্তার করি। আহত খুরশিদাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট