চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

১৯ জানুয়ারি, ২০২৩ | ৮:৩৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

দক্ষিণ জেলা আ. লীগ নেতা লায়ন সামশুল হক আর নেই

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি লায়ন এম সামশুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর।

বৃহস্পতিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে চট্টগ্রাম আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

তিনি পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের কৈয়গ্রাম এলাকার সাবেক পোস্ট মাস্টার মৃত এস আহমেদ হোসেনের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী ২ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। লায়ন এম সামশুল হকের বড় মেয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য সাইমা নওশিন লুনা।

বিষয়টি নিশ্চিত করেছেন লায়ন এম সামশুল হকের ছোট ছেলে স্থপতি রিদওয়ানুল হক। তিনি বলেন, বাবা দীর্ঘদিন ধরে গলার ক্যান্সারে ভুগছিলেন। গলায় একটা অপারেশনও করা হয়েছিল। বুধবার রাতে তার শারীরিক অবস্থা অবনতি হওয়ায় তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার দুপুরে মারা যান তিনি। আগামীকাল শুক্রবার সকাল ১০টায় চট্টগ্রামের লালদীঘি ময়দানে মরহুমের প্রথম নামাজে জানাজা ও বাদে জুমা পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের কৈয়গ্রাম এলাকার নিজ বাড়িতে দ্বিতীয় নামাজে জানাজার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন দি সিনিয়র সিটিজেন সোসাইটির সভাপতি এম এ মালেক, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমদ এমপি, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, পৌরমেয়র আইয়ুব বাবুল, যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, বিজিএমইএ’র সাবেক সহ-সভাপতি ও দক্ষিণ জেলা আ.লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ নাছির, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশীদ, জেলা যুবলীগের সাবেক সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরী, জেলা যুবলীগের সহ-সভাপতি মাঈনুদ্দিন চৌধুরী, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপকমিটির সদস্য এমএ রহিম, জিরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম টিপু।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট