চট্টগ্রাম শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

১৬ জানুয়ারি, ২০২৩ | ৮:২৭ অপরাহ্ণ

বোয়ালখালী সংবাদদাতা

বোয়ালখালীতে বিএনপির বিক্ষোভ মিছিলে ‘পুলিশের বাধা’

চট্টগ্রামের বোয়ালখালীতে ১০ দফা দাবি বাস্তবায়ন, বিদ্যুৎ, গ্যাস ও তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করেছে বিএনপি। এ সময় বিএনপির বিক্ষোভ মিছিলটি কানুনগোপাড়া হাওলা ডিসি সড়কের হাজিরহাট এলাকায় পুলিশি বাধার মুখে পড়ে বলে অভিযোগ উঠেছে। তবে অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে এ সমাবেশ ।

 

সোমবার (১৬ জানুয়ারি) বিকেল ৩টায় উপজেলা বিএনপি, পৌরসভা বিএনপির যৌথ উদ্যোগে কেন্দ্রঘোষিত এ কর্মসূচি পালন করা হয়। এতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

সমাবেশে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, সদস্য সচিব মোস্তাক আহমদ খান, উপজেলা বিএনপির আহ্বায়ক মো. ইসহাক চৌধুরী, সদস্য সচিব হামিদুল হক মান্নান, পৌরসভা বিএনপির আহ্বায়ক শহীদুল্লাহ চৌধুরী ও ইউছুপ চৌধুরী।

 

উপজেলা বিএনপি আহ্বায়ক মো. ইসহাক চৌধুরী বলেন, উপজেলার হাজিরহাটে জমায়েত হয়ে বিক্ষোভ মিছিল শুরু করি। উপজেলা পরিষদ চত্বরে মিছিলটি শেষ করার কথা থাকলেও শুরুর কয়েক গজের মধ্যে পুলিশ বাধা দেয় এবং মারমুখী আচরণ করেন। ফলে পুলিশের বাধার কারণে হাজিরহাট এলাকায় সমাবেশ শেষ করতে হয়েছে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন, কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তাদের সমাবেশে পুলিশ বাধা দেয়নি।

 

পূর্বকোণ/পূজন/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট