চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

১২ জানুয়ারি, ২০২৩ | ৭:১৬ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীতে বিক্রয় প্রতিনিধি খুনের আসামি গ্রেপ্তার

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গন্ডামারায় ৮টি ছুরির আঘাতে দুদু মিয়া সরকার (৩৮) খুনের মামলার পলাতক আসামি মো. ছোটনকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার মো. ছোটন গন্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনার ৩ নম্বর ওয়ার্ডের লালি বাপের বাড়ীর নেজাম উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুর ১টার দিকে শীলকূপ মনছুরিয়া সড়ক হয়ে সিএনজি অটোরিক্সাযোগে পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন। তিনি বলেন, গত মঙ্গলবার (১০ জানুয়ারি) রাতে গন্ডামারা ব্রিজ সংলগ্ন সড়কে কোহিনুর কেমিক্যালের (তিব্বত) বিক্রয় প্রতিনিধি দুদু মিয়াকে খুন করা হয়। খুনের ঘটনার সময় ফেলে যাওয়া মোবাইল এবং টি-শার্ট এর সূত্র ধরে তাকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালীন সময়ে বিভিন্ন স্থানে আত্মগোপনে থাকে সে। আজ বৃহস্পতিবার দুপুরে যাত্রীবাহী সিএনজি অটোরিক্সাযোগে পালিয়ে যাওয়ার সময় তল্লাশিকালে আসামি মো. ছোটনকে গ্রেপ্তার করা হয়। আজ বাঁশখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাইনুল ইসলামের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আসামি। এ ঘটনায় জড়িত আরও দু’জনের নাম প্রকাশ করেছে। জড়িত অন্যান্য আসামীদেরকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১০ জানুয়ারি) রাত ৯টার দিকে গন্ডামারা ব্রিজ সংলগ্ন এসএস পাওয়ার প্ল্যান্ট সড়কে দুদু মিয়া খুনের ঘটনায় বুধবার ১১ জানুয়ারি নিহতের স্ত্রী তাজমিন নাহার তমা বাদী হয়ে অজ্ঞাত আসামি দেখিয়ে বাঁশখালী থানায় মামলা দায়ের করেছেন।

 

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট