চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

১২ জানুয়ারি, ২০২৩ | ৫:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারে ডিবির হাতে ধরা ‘ভুয়া ডিবি চক্রের ‘ ৪ সদস্য

পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্য পরিচয় দিয়ে অপকর্ম করে বেড়ানো চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার সদস্যরা। এ সময় পুলিশের ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। বুধবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামুর জোয়ারিয়ানালা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা ডিবির ইনচার্জ আহমেদ নাসির উদ্দিন আহমেদ।

গ্রেপ্তারকৃতরা হলেন, কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ঈদগাঁও ইউনিয়নের মধ্যম ভোমরিয়াঘোনা এলাকার ছৈয়দ আহমদের ছেলে লুৎফুর রহমান (৩৪), একই ইউপির মন্ডলপাড়ার ফেরদৌস মিয়ার ছেলে ইমরান হোসাইন (৩২), দরগাহপাড়ার বশির আহমদের ছেলে মুফিজুর রহমান (৩০) ও একই উপজেলার ইসলামাবাদ ইউপির খোদাইবাড়ী এলাকার মকবুল আহমদের ছেলে মিজানুর রহমান (৩৪)। 

ডিবির ওসি আহমেদ নাসির উদ্দিন জানান, কিছু লোক বিভিন্ন সময় ডিবিসহ আইন-শৃংখলা বাহিনীর নানা সদস্য পরিচয়ে লোকজনের সাথে প্রতারণা করে আসছে বলে অভিযোগ পাওয়া যায়। এরপর কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামুর জোয়ারিয়া নালা ইউনিয়নস্থ নুরপাড়া জামে মসজিদের একটু দক্ষিণে রাস্তার ওপর অভিযান চালায় ডিবির একটি টিম। অভিযানে অটো ও মোটরসাইকেলসহ ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণা করে আসা চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে রামু থানায় নিয়মিত মামলা দায়ের করে থানায় সোপর্দ করা হয়েছে। এছাড়া পালিয়ে যাওয়া সদস্য এবং তাদের সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

পূর্বকোণ/রাজীব

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট