চট্টগ্রাম সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩

১০ জানুয়ারি, ২০২৩ | ৬:০৫ অপরাহ্ণ

মহেশখালী সংবাদদাতা

কক্সবাজারে দিনদুপুরে অটোরিকশা চালকের হাতের কব্জি কেটেছে সন্ত্রাসীরা

কক্সবাজারের মহেশখালীর হোয়ানক কালালিয়া কাটা এলাকায় দিনদুপুরে কমান্ডো স্টাইলে হামলা চালিয়ে মোকাররম (২৮) নামে এক সিএনজি ট্যাক্সি চালকের ডান হাতের কব্জি কেটে নিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে এই লোমহর্ষক হামলার ঘটনা ঘটেছে। আহত সিএনজি ট্যাক্সি চালককে স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন।

ড্রাইভার মোকাররম কালারমারছড়া উত্তর নলবিলা চালিয়াতলীর মোস্তাক আহমদের ছেলে।

 

বিষয়টি নিশ্চিত করেন মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী। পূর্বকোণকে তিনি বলেন, ড্রাইভার মোকাররমের সাথে চট্টগ্রামে থাকাকালীন হোয়ানক কালালিয়া কাটা এলাকার এক ব্যক্তির সাথে ঝামেলা ছিল। সে ঝামেলার জের ধরে ওই ব্যক্তির ছোট ভাই হোয়ানকের কালালিয়া কাটা এলাকার আবদুর রহমান (প্রকাশ রইক্যা) দুপুরে মোকাররম নামের এ ড্রাইভারের হাত কেটে নিয়েছে। এই ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

জানা যায়, ঘটনার দিন সকাল ১০টায় ভাড়া নিয়ে মোকাররম হোয়ানকে যায় সেখানে দুর্বৃত্তরা তার হাত কেটে নেয়। পরিবারের দাবি, পরিকল্পিতভাবে সন্ত্রাসীরা ড্রাইভার মোকাররমের হাত কেটে নিয়েছে।

 

পূর্বকোণ/হোবাইব/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট