চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

২৪ ডিসেম্বর, ২০২২ | ১০:০৯ অপরাহ্ণ

বোয়ালখালী সংবাদদাতা

বোয়ালখালীতে পাঁচ বছরের শিশু ‘ধর্ষণ’, গ্রেপ্তার ১

চট্টগ্রামের বোয়ালখালীতে পাঁচ বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগে মো. জাহাঙ্গীর (৪৫) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে শাকপুরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটেছে। এই ঘটনায় বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী শিশুর মা। গ্রেপ্তার জাহাঙ্গীর শাকপুরা চৌমুহনী ৪ নম্বর ওয়ার্ডের মৃত অলি আহাম্মদ মিস্ত্রির ছেলে।

 

শিশুর মা জানান, শনিবার দুপুর সাড়ে ১২ টায় প্রতিবেশি মো. জাহাঙ্গীরের বাড়িতে বাচ্চাদের সাথে খেলতে গিয়েছিল মেয়ে। তখন তিনি রান্নার কাজে ব্যস্ত ছিলেন। দুপুর পৌণে ২টায় মেয়ে কান্না করতে করতে ঘরে আসে। কান্নার কারণ জানতে চাইলে সে ব্যথা পাচ্ছে বলে জানায় ও প্যান্ট রক্তাক্ত দেখতে পাই। মেয়েকে প্রতিবেশি জাহাঙ্গীর প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে।

থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কফিল উদ্দিন বলেন, আসামি জাহাঙ্গীর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণ কথা স্বীকার করেছে। জাহাঙ্গীরের ঘরে বৃদ্ধা মা ছাড়া পরিবারের কেউ না থাকায় শিশুটিকে প্রলোভন দেখিয়ে ঘরে নিয়ে যায় এবং ঘরেই ধর্ষণ করে।

 

জানতে চাইলে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক পূর্বকোণকে বলেন, ভুক্তভোগী শিশুকে পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়েছে।

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট