চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

১১ ডিসেম্বর, ২০২২ | ৮:৫৬ অপরাহ্ণ

হাটহাজারী সংবাদদাতা

হাটহাজারীতে নারকেল গাছ ভেঙ্গে পড়ে গৃহবধূর মৃত্যু

চট্টগ্রামের হাটহাজারীতে নারকেল গাছ ভেঙ্গে মাথায় পড়ে শামসুন্নাহার (৩২) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। রবিবার (১১ ডিসেম্বর) সকাল ৮টায় উপজেলার ফতেপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড মদনহাট বাজারের পূর্বপাশে এ ঘটনাটি ঘটে।

নিহত শামসুন্নাহার ফতেপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মদনহাট নুরুল আলম সারাং বাড়ির প্রবাসী জাফর আহম্মদের স্ত্রী।

 

স্থানীয় ইউপি সদস্য মাসুদ বলেন, সকালে তার ছোট ছেলে বাড়ির পুকুর পাড়ের একটি মৃত নারকেল গাছ কাটতে গেলে হঠাৎ গাছের আগার অংশ ভেঙ্গে তার মাথার উপর এসে পড়ে। এতে গুরুতর আহত হন তিনি। পরে উপস্থিত পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, তবে গাছ মাথায় পড়ার আগ মূহূর্তে তিনি বাঁচার জন্য চেয়েছিলেন। কিন্তু কাল হয়ে দাঁড়ায় একটি সীমানা পিলারের সাথে পড়নের শাড়ি আটকে যাওয়ায় শাড়ির টানেই গাছের নিচে চাপা পড়েন শামসুন্নাহার। এসময় নিহতের মাথা প্রায় চার ইঞ্চি ফেটে দেবে যায় নারকেল গাছের আঘাতে।

 

জানা যায়, নিহত শামসুন্নাহার দীর্ঘ চার বছর ধরে সন্তানদের নিয়ে মেখল বাপের বাড়িতে ছিল। মাত্র কয়েকদিন আগে শুশুর বাড়িতে ফিরে যান।

এদিকে ঘটনার পর নিহতের পরিবারের সদস্যরা প্রথমে একটি স্থানীয় প্রাইভেট হাসপাতাল পরে হাটহাজারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রশ্মি চাকমা বলেন, স্বজনরা শামসুন্নাহার নামে এক মহিলাকে নারকেল গাছ পড়ে আঘাতে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। পরে লাশটি তাদেরকে বুঝিয়ে দেয়া হয়।

স্থানীয় ইউপি সদস্য মাসুদ বলেন, আজ রবিবার রাত আটটায় নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

 

পূর্বকোণ/খোরশেদ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট