চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

১১ ডিসেম্বর, ২০২২ | ২:১১ অপরাহ্ণ

মানিকছড়ি সংবাদদাতা

মানিকছড়িতে শয়নকক্ষে মিলল প্রবাসীর গলাকাটা লাশ

খাগড়াছড়ির মানিকছড়িতে বাড়ির শয়নকক্ষ থেকে মো. সাজ্জাদ হোসেন (২৪) নামে এক প্রবাসীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সাজ্জাদ কালাপানি এলাকার মো. মাসুদ রানার ছেলে। তিনি কাতারপ্রবাসী।

 

শনিবার (১০ ডিসেম্বর) রাত ১২টার দিকে উপজেলার ৩ নম্বর যোগ্যাছোলা ইউনিয়নের কালাপানি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

 

পুলিশ জানায়, শনিবার রাত ১১টার দিকে কালাপানি (সেমুতাং গ্যাসফিল্ড) এলাকায় কাতার প্রবাসী মো. সাজ্জাদ হোসেনকে কে বা কারা রাতের আঁধারে নিজ ঘরে ঢুকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে রাতেই লাশ উদ্ধার করা হয়।

 

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহনূর আলম বলেন, বিষয়টির রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রমও চলছে।

 

এদিকে প্রবাসীর লাশ উদ্ধারকে ঘিরে জনপদে আতংক ও ঘটনার মূল রহস্য উদঘাটনের দাবি করেছে এলাকাবাসী। নাম প্রকাশ না করার শর্তে একাধিক ব্যক্তি ও জনপ্রতিনিধি বলেন, তাকে পরিকল্পিতভাবে দুর্বৃত্তরা খুন করেছে।

 

ইউপি চেয়ারম্যান ক্যয়জরী মহাজন বলেন, ঘটনা রহস্যাবৃত। কারণ সাইড দেয়াল করা ঘরে আপন দুই ভাইসহ তিন জন রাত্রিযাপন করতো। ঘটনার সময় একভাই দোকানে মোবাইলে রিচার্জ করতে যায় এবং অপর ব্যক্তি (খালাত ভাই) খাবার আনতে যায়। ওই সময় নিজ শয়নকক্ষে সাজ্জাদকে জবাই করে হত্যা করা হয়েছে। বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট