চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২৩

৯ ডিসেম্বর, ২০২২ | ৮:৫৬ অপরাহ্ণ

কর্ণফুলী সংবাদদাতা

কর্ণফুলী আওয়ামী লীগের কমিটি ঘোষণা: সভাপতি-ফারুক, সম্পাদক-সোলায়মান

কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন বর্তমান সভাপতি ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন উপজেলা যুবলীগ সভাপতি মোহাম্মদ সোলায়মান তালুকদার।

বেলা তিনটায় উপজেলার ফকিরনীর হাট রাস্তার মাথায় সম্মেলনস্থলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে এর উদ্বোধন করেন দক্ষিণ জেলা আ.লীগ সভাপতি মোসলেম উদ্দিন এমপি।

 

উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী সভায় প্রধান অতিথি ছিলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, প্রধান বক্তা দক্ষিণ জেলা আ.লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান । সাধারণ সম্পাদক হায়দার আলী রনির সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আ.লীগ কেন্দ্রীয় কমিটির উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, নজরুল ইসলাম চৌধুরী এম পি, জেলা পরিষদ চেয়ারম্যান এ.টি.এম পেয়ারু ইসলাম, জেলা যুবলীগ সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী,  দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, মো. ইদ্রিস আলম, সাংগঠনিক সম্পাদক মোসলেহ উদ্দিন মনসুর, ভূমিমন্ত্রীর একান্ত সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ গালীব প্রমুখ।

 

সভা শেষে দক্ষিণ জেলা আ.লীগ সভাপতি মোসলেম উদ্দিন এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় কাউন্সিল অধিবেশন শুরু হয়। কর্ণফুলী উপজেলা গঠন করে ত্রিমুখী শাসন থেকে মুক্ত করায় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে নেতৃত্ব নির্বাচনের ক্ষমতা তার ওপর নেস্ত করা হয়। ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির মতামত নিয়ে দক্ষিণ জেলা আ.লীগ সভাপতি মোসলেম উদ্দিন এমপি আনুষ্ঠানিকভাবে বর্তমান সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক চৌধুরীকে ফের সভাপতি এবং কর্ণফুলী উপজেলা যুবলীগ সভাপতি ও চরলক্ষ্যা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান তালুকদারকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন।

 

পূর্বকোণ/নয়ন/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট