চট্টগ্রাম বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন

আরফাতুল মজিদ, কক্সবাজার

৮ ডিসেম্বর, ২০২২ | ১১:০৫ পূর্বাহ্ণ

কক্সবাজারের জনসভায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, ‘যারা দেশের উন্নয়ন না করে সম্পদ বিদেশে পাচার করেছে, লুট করেছে এবং মানুষ পুড়িয়ে মেরেছে তারা কীভাবে জনগণের পাশে থাকবে। বিএনপি ক্ষমতায় থেকে এদেশের মানুষকে কিছু দেয়নি বরং জামায়াতের সঙ্গে আঁতাত করে এদেশে অগ্নিকাণ্ড, মানি লন্ডারিং, চাঁদাবাজি, জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ সৃষ্টি করেছে। আওয়ামী লীগ সরকারের একমাত্র লক্ষ্য এ দেশের প্রতিটি অঞ্চলের সার্বিক উন্নয়ন এবং মানুষের মঙ্গল করা।’ গতকাল বুধবার বিকেলে কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে কক্সবাজারবাসীর প্রতি আহ্বান জানিয়ে শেখ হাসিনা বলেন, ‘২০২৪ এর জানুয়ারির প্রথম সপ্তাহে নির্বাচন হবে। সেই নির্বাচনেও আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই।’ জনসভায় উপস্থিত জনতাকে উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী বলেন, ‘আগামী নির্বাচনে আমি আপনাদের কাছে ওয়াদা চাই, আপনারা নৌকা মার্কায় ভোট দেবেন। আওয়ামী লীগকে আপনাদের সেবা করার সুযোগ দেবেন কি না ওয়াদা চাই। আপনারা হাত তুলে ওয়াদা করেন।’ এসময় জনতা দুই হাত তুলে ভোট দেওয়ার ওয়াদা করেন।

 

প্রধানমন্ত্রী বলেন, ‘এই কক্সবাজার বঙ্গবন্ধুর খুবই প্রিয় একটি জায়গা। প্রতিবছর তিনি আমাদের এখানে বেড়াতে নিয়ে আসতেন। জাতির জনকের সঙ্গে এখানকার অনেক স্মৃতি জড়িত। বিএনপি-জামায়াত কখনো কক্সবাজারের উন্নয়ন চায়নি। তারা এখানে কিছুই করেনি। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর কক্সবাজারে একে একে উন্নয়নের কর্মযজ্ঞ বয়েই চলছে। আমি আজ ২৯টি প্রকল্পের উদ্বোধন করেছি। চারটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছি। চলমান রয়েছে আরো অনেক প্রকল্প।’

 

আওয়ামী লীগ সভানেত্রী বলেন, ‘২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে যারা আমাদের প্রতি আস্থা রেখে নৌকায় ভোট দিয়েছেন তাদের বিশ্বাস আমরা বৃথা যেতে দেইনি। কক্সবাজারের প্রতিটি অঞ্চলে উন্নয়নের ছোঁয়া পৌঁছে দিয়েছি এবং দিয়ে যাচ্ছি।’

 

এর আগে মঞ্চে বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেও, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ড. হাছান মাহমুদ, সাইমুম সরওয়ার কমল এমপি, জাফর আলম এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, বাহাউদ্দিন নাছিম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আমিনুল ইসলাম আমিন, সিরাজুল মোস্তফা, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মোস্তাক আহমদ চৌধুরী, আশিকুর রহমান, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, কানিজ ফাতেমা আহমেদ, প্রশান্ত ভূষণ বড়ুয়া, মাহবুব মোর্শেদ, মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, আলমগীর চৌধুরী, শহীদুল্লাহ শহীদ, সিরাজুল ইসলাম বাবলা, আবু হেনা মোস্তফা কামাল ও তারেক বিন ওসমান।

 

পূর্বকোণ/আর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট