চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

টমটমে বাসের ধাক্কা, মিরসরাইয়ে একজন নিহত

মিরসরাই সংবাদদাতা

৬ ডিসেম্বর, ২০২২ | ১২:১৫ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে ব্যাটারিচালিত টমটমে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোহাম্মদ শরীফ (১৮) নামে একজন নিহত হয়েছেন। এছাড়া টমটমের আরোহী প্রিয়তপ নামে ১২ বছরের এক শিশু গুরুতর আহত হয়।

 

নিহত শরীফ উপজেলার ইছাখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাংলাবাজার এলাকার মো. আজমীরের ছেলে।

 

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকালে উপজেলার বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে কারখানার যাত্রীবাহী (চয়েস) গাড়ির ধাক্কায় বাংলাবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানান, দুর্ঘটনার পর স্থানীয়রা মো. শরীফ ও প্রিয়তপকে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মাস্তাননগর হাসপাতাল) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শরীফকে মৃত ঘোষণা করেন। এছাড়া প্রিয়তপের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

 

মো. মামুন নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, এখানকার কারখানা শ্রমিকদের বহনকারী যাত্রীবাহী গাড়িগুলো এ সড়কে বেপরোয়া গতিতে চলাচল করে। আর বেপরোয়া গতির কারণে প্রায় এখানে দুর্ঘটনা ঘটছে।

 

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক আশফিয়া ইয়াছিন বলেন, দুর্ঘটনায় হতাহতদের মধ্যে একজন হাসপাতালে আনার আগেই মারা গেছেন। প্রিয়তপ নামে এক শিশুকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতলে রেফার করা হয়েছে। তার শারীরিক অবস্থা ভালো নয়।

 

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট