চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বুধবার বান্দরবানে জাতীয় পার্টির সমাবেশ: থাকবেন বিদিশা

নিজস্ব প্রতিবেদক

৫ ডিসেম্বর, ২০২২ | ১১:১৭ অপরাহ্ণ

আগামী বুধবার (৭ ডিসেম্বর) বান্দরবানে যাবেন জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদের স্ত্রী ও জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা।

ওইদিন বিকেল ৩টায় জেলা শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে অনুষ্ঠিত হবে জেলা-কর্মী সমাবেশ ও সম্মেলন প্রস্তুতি কমিটির সভা। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন তিনি।

এ তথ্য নিশ্চিত করেছেন জাতীয় পার্টি বান্দরবান জেলা আহ্বায়ক কাজী নাছিরুল আলম।

 

জানা গেছে, অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন জাতীয় পার্টির সহ-চেয়ারম্যান দয়াল কুমার বড়ুয়া, জাতীয় পার্টির উপদেষ্টা ও হুসেইন মোহাম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. তানভীর ইকবাল, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব মেজর (অব.) সিকদার আনিসুর রহমান, সাংগঠনিক সম্পাদক সামসুল আলম, দপ্তর সম্পাদক নাফিজ মাহবুব। এ ছাড়া রাঙামাটি, খাগড়াছড়ি ও চট্টগ্রাম মহানগর নেতারা সমাবেশে উপস্থিত থাকবেন।

এতে সভাপতিত্ব করবেন বান্দরবান জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কাজী নাছিরুল আলম। তিনি জানান, জাতীয় পার্টিকে পুনর্গঠনের লক্ষ্যে এই কর্মী সমাবেশের আয়োজন করা হয়েছে।

 

এদিকে দীর্ঘদিন বান্দরবানে সরকার সমর্থিত বিরোধী দল জাতীয় পার্টির কোনো কার্যক্রম ছিল না। নতুন করে পুনর্গঠন ও কর্মী সমাবেশ আয়োজন করায় অল্প কিছু কর্মী যাঁরা আছেন তাদের মধ্যে কর্মস্পৃহা বাড়বে বলে কাজী নাছিরুল আলম জানিয়েছেন।

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট