চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

৪ ডিসেম্বর, ২০২২ | ৭:৩৬ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

মামুনের নেতৃত্বে জনসভায় সীতাকুণ্ড আওয়ামী লীগের শো-ডাউন

পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মহাসমাবেশে যোগ দিয়েছেন সীতাকুণ্ডের ২০ হাজার নেতা কর্মী। আজ রবিবার  সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ এস এম আল মামুনের নেতৃত্বে বিশাল মিছিল অনুষ্ঠিত হয়।

 

নগরীর আমবাগান শহীদ শাহজাহান মাঠে জমায়েত শেষে উপজেলার নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৯০টি ওয়ার্ড থেকে আগত সর্বস্তরের জনসাধারণের অংশগ্রহণের মধ্য দিয়ে এই মিছিল সম্পন্ন হয়েছে।

মিছিলপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে উপজেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক এস এম আল মামুন বলেন, চট্টগ্রামের উন্নয়নের মায়াজালে মাননীয় প্রধানমন্ত্রী সবাইকে আবদ্ধ করেছেন। তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী যেই হোক না কেন চট্টগ্রাম -৪ তথা সীতাকুন্ড আসনটি মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দেওয়া হবে।

 

কুমিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোরশেদ চৌধুরী বলেন, কুমিরা ইউনিয়ন থেকে ২৯টি গাড়ি নিয়ে নেতা কর্মীরা সমাবেশে যোগদেন। এছাড়া প্রতিটি ইউনিয়নের সম্মেলনে যোগ দেওয়া নেতা কর্মীদের জন্য খাবারের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন সোনাইছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির আহমেদ।

সীতাকুণ্ড পৌরসভাসহ ৯টি ইউনিয়ন থেকে ২৫০টি গাড়িবহর করে নেতা কর্মীরা মহাসমাবেশে যোগ দেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।-বিজ্ঞপ্তি

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট