চট্টগ্রাম মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

১ ডিসেম্বর, ২০২২ | ৯:২৯ অপরাহ্ণ

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

ভুল তথ্য দেওয়ায় চকরিয়া জমজম হাসপাতাল বন্ধের নির্দেশ

কক্সবাজারের চকরিয়ায় বেসরকারি জমজম হাসপাতালের কার্যক্রম সাময়িক বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। ফলে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) থেকে হাসপাতালটিতে রোগী সেবা বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

খোঁজ নিয়ে জানা গেছে, সম্প্রতি জমজম হাসপাতাল থেকে হুমায়ুন নামে ভুয়া পরিচয় দেওয়া এক কথিত চিকিৎসককে ভ্রাম্যমাণ আদালত আটক করে। তাকে কারাদণ্ড ও অর্থদণ্ডাদেশ দেওয়া হয়। ওই ঘটনার রেশ না কাটতেই চকরিয়া জমজম হাসপাতালটির কার্যক্রম সাময়িক বন্ধের নির্দেশনা আসে।

স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (হাসপাতাল ও ক্লিনিক সমূহ) ডা. শেখ দাউদ আদনান স্বাক্ষরিত নির্দেশনা পত্রে বলা হয়, হাসপাতালটির ডাটা বেজে অন্তর্ভুক্ত করা ডাক্তার হুমায়ন (নং-৮৪১৩৮) সঠিক কিনা বিএমডিসির ডাটা বেইজে যাচাই করা হয়। সেখানে ডাক্তার হুমায়নের স্থলে ডাক্তার মাইশা সাদের নাম দেখা যায়। তাই ভুল তথ্য দিয়ে হাসপাতাল নবায়ন করায় হাসপাতালটির কার্যক্রম সাময়িক বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে জমজম হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক গোলাম কবির বলেন, স্থানীয় একটি সিন্ডিকেট ষড়যন্ত্রমূলক ভুল তথ্য দিয়ে হাসপাতালটি বন্ধের চক্রান্ত করে। যেহেতু স্বাস্থ্য অধিদপ্তর থেকে একটি নির্দেশনা এসেছে তাই আমরা আজ বৃহস্পতিবার থেকে হাসপাতালের কর্যক্রম বন্ধ রেখেছি। তবে আমরা আইনিভাবে মোকাবেলা করবো।

পূর্বকোণ/জাহেদ/রাজীব/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট