চট্টগ্রাম মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

৩০ নভেম্বর, ২০২২ | ৫:১৩ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

রাউজানে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামের রাউজানে স্বপন চন্দ্র নাথ প্রকাশ ঝন্টু (৪৫) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি রাউজান সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মোহাম্মদপুর গ্রামের বজন্দ্র কবিরাজের ছেলে ও জলিল নগরের থানা রোর্ডের পাশে আহমদ উল্লাহ মাইজভাণ্ডারি স্টোর প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী।

 

বুধবার (৩০ নভেম্বর) বিকেল সাড়ে ৩টায় পৌরসভার জলিলনগর জগন্নাথ মন্দিরের পেছনের একটি মার্কেটের দ্বিতীয়তলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

জানা গেছে, স্বপন চন্দ্র নাথ প্রতিদিনের মতো দোকানে যাওয়ার কথা বলে আজ সকাল ৭টায় ঘর থেকে বের হন। সকালে দোকান খুলেননি। দুপুরের খাবার খেতে বাড়িতে না যাওয়ায় পরিবারের সদস্যরা খবর নিতে তার দোকানে গেলে দোকানের উপরের তলায় তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

 

নিহতের ভাই যীসু দেব নাথ বলেন, আমার ভাই ড্রামের ওপর লোহার মোড়া রেখে সেখানে দাঁড়িয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন। কি কারণে আত্মহত্যা করেছে কিছুই বুঝতে পারছি না। প্রতিদিন মোটরসাইকেল নিয়ে বের হলেও বুধবার মোটরসাইকেল ঘরে রেখে বের হন। পারিবারিক কোনো অশান্তিও নেই। এক ছেলে, দুই মেয়ে সন্তানের মধ্যে এক মেয়েকে বিয়ে দিয়েছেন। এই ঘটনায় কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই বলেও জানান তিনি।

 

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট