চট্টগ্রাম শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

২৮ নভেম্বর, ২০২২ | ৪:১২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

বান্দরবানে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ

বান্দরবানের রুমা উপজেলায় ৮৫০ জন অসহায় ও দুস্থ জনগণকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করেছে রুমা সেনা জোন।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) থেকে আজ সোমবার (২৭ নভেম্বর) পর্যন্ত থাইখং পাড়া, সুং সুং পাড়া, মুনলাই পাড়া, বেথেল পাড়া, মুন্নাম পাড়া এবং রনিপাড়ায় মেডিকেল এই ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

রুমা জোনের মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠানে বিভিন্ন সময়ে বিভিন্ন পাড়ায় রুমা জোনের জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল হাছান শাহরিয়ার ইকবাল (পিএসসি), জোন উপ-অধিনায়ক মেজর হুমায়ূন রশীদ (পিএসসি), ক্যাপ্টেন মোহাম্মদ রাফিদ করিম, আরএমও রুমা জোনসহ বিভিন্ন ক্যাম্পের ক্যাম্প কমান্ডারগণসহ অন্যান্য কর্মকর্তা এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল হাছান শাহরিয়ার ইকবাল বলেন, পার্বত্য জেলার দুর্গম পাহাড়ি অঞ্চলে সন্ত্রাস দমন কার্যক্রমে সেনাবাহিনী সার্বক্ষণিকভাবে সকলের পাশে আছে। তাই চাঁদাবাজ সন্ত্রাসীদের ভয় না পেয়ে তাদের সম্পর্কে তথ্য দিয়ে সকলকে সহযোগিতার আহবান জানানো হয়। জোন কমান্ডার উপস্থিত সকলকে গুজবে কান না দেওয়ার পরামর্শ প্রদান করেন।

তিনি আরও বলেন, সেনাবাহিনী ধারাবাহিকভাবে জনগণের বন্ধু হিসেবে এই পার্বত্য চট্টগ্রামে কাজ করে আসছে এবং ভবিষ্যতেও করবে। পাহাড়ের এই নিরীহ জনগোষ্ঠী যেন পিছিয়ে না পড়ে এবং সন্ত্রাসীদের প্ররোচণায় বিপথে পরিচালিত হতে না পারে তার জন্য সকলকে এক সাথে কাজ করার আহবান জানান।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট