চট্টগ্রাম মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

২৬ নভেম্বর, ২০২২ | ৯:৫২ অপরাহ্ণ

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

পেকুয়ায় সন্তানের স্বীকৃতি চাওয়ায় পিটিয়ে স্ত্রীর ‘হাত ভাঙলেন স্বামী’

কক্সবাজারের পেকুয়ায় সন্তানের স্বীকৃতি চাওয়ায় জান্নাত আরা নামের এক গৃহবধূর হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠেছে স্বামী তারেকুল ইসলামের বিরুদ্ধে। অভিযুক্ত তারেকুল উপজেলার গোঁয়াখালী এলাকার মৃত জাফর আলমের ছেলে।

শনিবার (২৬ নভেম্বর) বিকাল ৪টায় এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ভুক্তভোগী জান্নাত।

 

তিনি বলেন, ১৯৯৯ সালে তারেকুল ইসলামের সঙ্গে আমার বিয়ে হয়। পরের বছরেই আমাদের এক ছেলে সন্তানের জন্ম হয়। কিন্তু জন্মের পর থেকে সেকান্দর আলীকে সন্তানের স্বীকৃতি দিতে অপারগতা জানিয়ে আসছে তারেকুল। এরপর থেকে সন্তানকে নিয়ে আলাদা থাকতে শুরু করি। এ বছর ভোটার হালনাগাদের সময় ছেলে সেকান্দর আলীর জাতীয় পরিচয়পত্র তৈরির আবেদন করা হয়। এতে বাধা দেন তারেকুল। এর জের ধরে নিয়মিত আমাকে ও আমার ছেলেকে তিনি হত্যার হুমকি দিতে থাকেন।

তিনি আরও বলেন, সর্বশেষ গত ১২ নভেম্বর দুপুরে তারেকের নেতৃত্বে ৩-৪ জন দেশীয় অস্ত্র নিয়ে আমার ওপর হামলা করে। সে সময় আমার স্বামী তারেক লোহার রড দিয়ে আমার ডান হাতে আঘাত করে। এতে আমার হাতের হাড় ভেঙ্গে যায়। এ ঘটনায় ১৭ নভেম্বর ছেলে সেকান্দর মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি।

 

এ বিষয়ে জানতে অভিযুক্ত তারেকুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলেও তার সাড়া পাওয়া যায়নি।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওমর হায়দার জানান, ছেলের পিতৃপরিচয় নিয়ে এক মহিলাকে হামলার খবর শুনেছি। ঘটনাটি আমরা তদন্ত করছি। সত্যতা পেলে মামলা করা হবে।

 

পূর্বকোণ/এএস/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট