চট্টগ্রাম শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

২৬ নভেম্বর, ২০২২ | ৪:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

দাঁড়িয়ে থাকা পিকআপে বাসের ধাক্কা, চট্টগ্রামে প্রাণ গেল ৩ জনের

চট্টগ্রামের মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা একটি পিকআপভ্যানে যাত্রীবাহী বাসের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ২ জন।

নিহতরা হলেন- শিবচর উপজেলার ভদ্রাসন গ্রামের আব্দুর রব বেপারীর ছেলে পিকআপ চালক মো. খোরশেদ আলম (৩৮), পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার বলদিয়া এলাকার বাসিন্দা পিকআপের হেল্পার মো. হাসান (৪২) এবং বরিশালের বানারীপাড়া থানার বিশারকান্দি এলাকার মোহাম্মদ হায়দার আলীর ছেলে মো. সোহেল (৩৮)।

শনিবার (২৬ নভেম্বর) ভোর ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ ভোর ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকি আস্তানা এলাকায় একটি চট্টগ্রামগামী এনা পরিবহনের যাত্রীবাহী বাসটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি পিকআপভ্যানে ধাক্কা দেয়। এতে চালক-হেলপারসহ পিকআপে থাকা লোকজন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খোরশেদ আলম ও মো. হাসানকে মৃত ঘোষণা করেন। অপর ২ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোহেলের মৃত্যু হয়।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর জানান, পুলিশ বাসটিকে আটক করেছে। তবে চালক পালিয়ে গেছে।

 

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট