চট্টগ্রাম শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

২৪ নভেম্বর, ২০২২ | ১১:৩৬ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

রাউজানে সাবেক ইউপি সদস্যকে চেতনানাশক স্প্রে করে ৩ লাখ টাকা লুট

চট্টগ্রামের রাউজানে সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদীনের ঘরে ঢুকে তাকে চেতনানাশক স্প্রে দিয়ে অচেতন করে ৩ লাখ টাকা লুট করা হয়েছে। এ সময় স্বর্ণ ও মোবাইল লুট করা হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) গভীর রাতে কদলপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ঈশান ভট্টেরহাট এলাকায় এ ঘটনা ঘটে। পরে বৃহস্পতিবার বিকেলে থানায় অভিযোগ দেওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

ভুক্তভোগী সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদীন বলেন, ‘রাত প্রায় ২টায় রান্নাঘরের বোর্ড কেটে ঘরে ঢুকে দুস্কৃতিকারীরা আমাকে এবং আমার স্ত্রীকে চেতনানাশক স্প্রে দিয়ে অজ্ঞান করে। এরপর আমার আলমিরার তালা ভেঙে জমি ক্রয়ের জন্য ব্যাংক থেকে উত্তোলন করে আনা নগদ ৩ লাখ টাকা, প্রায় এক ভরি ওজনের স্বর্ণের চেইন, ৯০ হাজার টাকা মূল্যমানের নতুন নোট নাইন, ২০ হাজার টাকা মূল্যের রেডমি মোবাইল লুটে নেয়।

তিনি আরও বলেন, ভোরে জ্ঞান ফিরলে নামাজ পড়তে উঠি দেখি আলমিরার তালা ভাঙা, ঘরের জিনিসপত্র এলোমেলো। বৃহস্পতিবার বিষয়টি থানা পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমেদ চৌধুরীকে অবহিত করি। থানায় অভিযোগের পর পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চেতনাশক স্প্রে দেয়ায় আমি ও আমার স্ত্রী অসুস্থ হয়ে পড়েছি।

এদিকে, একই রাতে চুরির উদ্দেশ্যে একই ওয়ার্ড এবং ৯ নম্বর ওয়ার্ডের আরও বেশ কয়েকটি ঘরেও হানা দিয়ে ব্যর্থ হয়ে ফিরে যায় চোর।

সাবেক চেয়ারম্যান সাইফুল হক চৌধুরী লাভলু বলেন, ‘কদলপুরে চুরির ঘটনা বেড়ে গেছে। সবচেয়ে মারাত্মক বিষয় হচ্ছে চেতনানাশক স্প্রে’র ব্যবহার। এজন্য সবাই আতংকে আছে।’

রাউজান থানার এসআই মাঈনুদ্দিন বলেন, ‘সাবেক মেম্বার জয়নাল আবেদীনের ঘরে সংঘটিত ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

পূর্বকোণ/জাহেদ/মামুন/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট