চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

স্বর্ণের দোকানে চাকরির সুযোগে ২৬ ভরি স্বর্ণলঙ্কার চুরি

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

২১ নভেম্বর, ২০২২ | ৮:১৮ অপরাহ্ণ

চকরিয়া পৌরশহরে স্বর্ণরাজ নামের একটি স্বর্ণের দোকান থেকে প্রায় ২৬ ভরি স্বর্ণলঙ্কার  চুরির অভিযোগে সেই দোকানের এক কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (২০ নভেম্বর) রাত ১২টার দিকে সাতকানিয়ার ডলুব্রিজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। 

গ্রেপ্তার এবলু ধর প্রকাশ এপোলো (২৬) চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বণিকপাড়ার কাঞ্চন ধরের ছেলে।

 

চকরিয়া থানা পুলিশ সুত্রে জানা গেছে, এবলু ধর চকরিয়া পৌরশহরের স্বর্ণরাজ নামের একটি স্বর্ণের দোকানে কর্মচারী হিসেবে চাকরি নেয়। সে ওই দোকান থেকে প্রায় ২৬ ভরি স্বর্ণলঙ্করা চুরি করে পালিয়ে যায়। পরে স্বর্ণরাজ জুয়েলার্সের মালিক দিলীপ কান্তি দাশ বাদি হয়ে গত ৫ সেপ্টেম্বর এবলু ধরের বিরুদ্ধে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরপরই চকরিয়া থানার এস আই মো.মুজিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ এবলু ধরকে গ্রেপ্তার করতে সাতকানিয়ায় অভিযানে যায়। কিন্তু সুচতুর এবলু ধর পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে রবিবার ( ২০ নভেম্বর) রাতে চকরিয়া থানা ও সাতাকানিয়া থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে এবলু ধরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, গ্রেপ্তারকৃত আসামী এবলু ধরকে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। 

 

পূর্বকোণ/জাহেদ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট