চট্টগ্রাম সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

১৯ নভেম্বর, ২০২২ | ১১:০৬ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

চট্টগ্রামে ডেঙ্গু কেড়ে নিল শিশুর প্রাণ

যে ছেলেটি হেসে খেলে পুরো পরিবারকে সারাক্ষণ মাতিয়ে তুলত, সেই ফুটফুটে শিশুটির প্রাণ কেড়ে নিল ডেঙ্গু জ্বর। অকাল এই মৃত্যুর শোক পরিবার ও স্বজনরা যেন সইতে পারছেন না।

মারা যাওয়া মোহাম্মদ ফয়সাল আবছার আহাদ নামের এই শিশুটি পরিবারের সদস্যদের সঙ্গে হজও করেছিল। তার বয়স হয়েছিল ৮ বছর ১০ মাস।

 

শিশুর বাড়ি রাউজান পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের আনার আলী চৌধুরী বাড়িতে। সে রাউজান সদর এলাকার রাউজান বিআরসি আইডিয়েল স্কুলের চেয়ারম্যান লায়ন হাজী মো. নুরুল আবছার চৌধুরীর কনিষ্ঠ পুত্র। পরিবারের সাথে চট্টগ্রাম শহরে থাকতো। সে চট্টগ্রাম ইস্পাহানী পাবলিক স্কুলের ৩য় শ্রেণির ছাত্র।

শনিবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম পার্কভিউ হসপিটালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মোহাম্মদ ফয়সাল আবছার আহাদ। শনিবার সন্ধ্যায় রাউজান পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের আনার আলী চৌধুরী বাড়ি সংলগ্ন মুছা খাঁ জামে মসজিদ কবরস্থানে তার দাফন হয়।

 

রাউজান বিআরসি আইডিয়েল স্কুলের বিদ্যালয় পরিচালক এম. ইমাম হোসাইন বলেন, ‘১৩ নভেম্বর থেকে জ্বর হয়েছিল আহাদের। এরপর নগরীর কয়েকটি হাসপাতালে ভর্তি এবং বাসায় আসা যাওয়ার মধ্যে ছিল সে। সর্বশেষ কয়েকদিন আগে তার পরীক্ষায় ডেঙ্গু জ্বর ধরা পড়ে। পরে তাকে পার্কভিউ হসপিটালে ভর্তি করা হয়। সেখানে লাইফ সার্পোটে থাকা অবস্থায় শনিবার সকালে মৃত্যু হয় আহাদের।

পরিবারের দুই ছেলে, তিন মেয়ের মধ্যে সবার ছোট ছিল আহাদ। সে ৭ নম্বর ওয়ার্ডের মরহুম প্রাক্তন কাউন্সিলর নুরুল আলম চৌধুরীর ভাতিজা। আহাদের অকাল মৃত্যুতে আত্মীয় ও পরিচিত মহলে শোকের ছায়া নেমে আসে।

 

পূর্বকোণ/জাহেদ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট