চট্টগ্রাম বুধবার, ৩০ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

১৮ নভেম্বর, ২০২২ | ১১:৫৬ অপরাহ্ণ

আনোয়ারা সংবাদদাতা

আনোয়ারায় ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের রোড শো

আর মাত্র একদিন বাকি, বিশ্বকাপ ফুটবল নিয়ে বাংলাদেশের মানুষের নানা কর্মকাণ্ড প্রতিবছরই আলোড়ন তৈরি করে। এবার কাতার বিশ্বকাপ উপলক্ষে আনোয়ারায় প্রথমবারের মতো এক ব্যতিক্রমী আয়োজন করে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকরা।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে দুই দলের সমর্থকরাই রোড শোর আয়োজন করে। দলের জার্সি, পতাকা, প্লে কার্ডসহ কয়েকশ সমর্থক মোটর সাইকেল, সিএনজি আটোরিকশা, ট্রাক নিয়ে বিভিন্ন বয়সের লোকজন র‌্যালিতে অংশ নেন।

উপজেলার কালা বিবির দিঘি মোড়ে ব্রাজিল সমর্থকদের ও টানেল সংযোগ সড়ক মোড়ে আর্জেন্টিনা সমর্থকদের এ রোড শো অনুষ্ঠিত হয়। তবে ব্রাজিল সমর্থকরা ভিন্ন আঙ্গিকে অনুষ্ঠানের আয়োজন করেন। তারা উপজেলার শ্রেষ্ঠ ক্রীড়াবিদদের পুরস্কারের আয়োজনও করেন। এতে জাতীয় স্কুল মহিলা ফুটবল প্রতিযোগিতায় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ফুটবলার শিফা দাশ, শ্রেষ্ঠ রেফারি নুরুল আমিন, শ্রেষ্ঠ সাঁতারু নীল জামশেদ ও ক্রীড়া ব্যক্তিত্ব ফারুক আমিনকে সংবর্ধনার আয়োজন করেন।

এতে প্রধান অতিথি ছিলেন আর্জেন্টিনা সমর্থক আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ।

বাংলাদেশের সিংহভাগ ফুটবল সমর্থক ব্রাজিল ও আর্জেন্টিনার। মূলত দুই দলের সমর্থকদের মধ্যে সম্প্রীতির বার্তা পৌঁছে এমন উদ্যোগ বলে জানান ব্রাজিল সমর্থক সাংবাদিক মোহাম্মদ মোরশেদ হোসেন।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এসএম আলমগীর চৌধুরী বলেন, আমাদের দেশে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থক বেশি রয়েছে। খেলা নিয়ে সমর্থকদের মধ্যে নানান তর্ক বিতর্ক সৃষ্টি হয়। এটা নিয়ে আনোয়ারায় মারামারি যেন না হয় সমর্থকদের এটি আশা করি।

 

পূর্বকোণ/সুমন/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট