চট্টগ্রাম সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

১৫ নভেম্বর, ২০২২ | ৮:৩৫ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

মায়ের সাথে অভিমান করে সীতাকুণ্ডে কিশোরের আত্নহত্যা

সীতাকুণ্ডে মায়ের ওপর অভিমান করে মেহেদি হাসান মিনহাজ (১৩) নামে এক কিশোর আত্নহত্যা করেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার কুমিরা কাজীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করেছে। নিহত মিনহাজ ঐ এলাকার মিজানুর রহমান প্রকাশ নিজাম উদ্দিনের পুত্র।

 

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে মিনহাজের মা শাহেদা আক্তার রান্না ঘরে কাজ করছিলেন। এসময় মিনহাজ এসে মায়ের কাছে কিছু খাবার দিতে বলে। কিন্তু কাজের চাপে অতিষ্ঠ মা মিনহাজের ওপর ক্ষুব্ধ হয়ে তাকে বকাবকি করেন। এতে অভিমান করে মিনহাজ শোবার ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। কিন্তু মা রান্না বান্নায় ব্যস্ত থাকায় তিনি বিষয়টি লক্ষ্য করেননি। দুপুরে রান্না শেষে মা ঐ ঘরে গিয়ে মিনহাজকে ডাকাডাকি করলে তার কোন সাড়া পাওয়া যায়নি। এতে তিনি বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে অবহিত করেন। পরে থানায় জানানোর পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখেন শয়ন কক্ষের সিলিং ফ্যানের সাথে মিনহাজের মরদেহ ঝুলছে।

 

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ জানান, বকুনি খেয়ে মায়ের ওপর অভিমান করে ঐ কিশোর শোবার ঘরে গলায় দড়ি দিয়ে আত্নহত্যা করেছে বলে আমরা ধারণা করছি। ঘটনার খবর পেয়ে পুলিশ শোবার ঘর থেকে ঐ কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

 

পূর্বকোণ/সৌমিত্র/ রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট