চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

বান্দরবানের মিয়ানমার সীমান্তে গোলাগুলি, র‌্যাব সদস্য আহত

নিজস্ব প্রতিবেদক

১৪ নভেম্বর, ২০২২ | ১১:২৯ অপরাহ্ণ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধু‌মের তুমব্রু সীমা‌ন্তের কোনারপাড়ায় মিয়ানমার সীমান্তে বিচ্ছিন্নতাবাদী গ্রুপের সঙ্গে র‌্যাব সদস্যদের গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে র‌্যাবের এক সদস্য গুরুতর আহত হয়েছেন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ভর্তি করা হয়েছে কক্সবাজার সদর হাসপাতালে।

সোমবার (১৪ নভেম্বর) রাত ৮টায় এ ঘটনা ঘটে।

কক্সবাজার সদর হাসপাতালে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা এসআই রিপন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ১০টার দিকে গুলিবিদ্ধ এক র‌্যাব সদস্যকে সদর হাসপাতালে আনা হয়। তবে তার নাম তিনি জানাতে পারেননি।

বিষয়টি নিশ্চিত করেন ক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আশিকুর রহমান। পূর্বকোণকে বলেন, গুলিবিদ্ধ র‌্যাব সদস্যের চিকিৎসা চলছে হাসপাতালে। 

এ বিষয়ে র‌্যাবের পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি। তবে হাসপাতালে র‌্যাব সদস্যদের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, সীমান্তে চোরাচালান রোধে কক্সবাজা‌রের র‍্যাব-১৫ সদস্যরা মিয়ানমার সীমান্তে অভিযান চালান। এ সময় মিয়ানমারের বিচ্ছিন্নতাবাদী সশস্ত্র সংগঠনের সদস্যরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

 

এ বিষয়ে জানতে চাইলে ঘুমধুম ইউপির চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ বলেন, কোনারপাড়া এলাকায় গোলাগুলির ঘটনা ঘটেছে। ত‌বে কাদের মধ্যে এ গোলাগু‌লি হ‌য়ে‌ছে তা এখনও বলতে পারছি না। বিস্তারিত খোঁজ নি‌য়ে জানানো যাবে।

ঘটনার বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার ডিউটি অফিসার এএসআই জয়দেব বলেন, কোনারপাড়া এলাকায় গোলাগুলির ঘটনা ঘটেছে বলে শুনেছি। তবে কাদের মধ্যে এ ঘটনা ঘটেছে তা এখ‌নও নিশ্চিত হতে পারিনি।

 

পূর্বকোণ/শামীম/আরাফাত/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট