চট্টগ্রাম শনিবার, ০৩ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

১৩ নভেম্বর, ২০২২ | ৮:০৫ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

কক্সবাজারে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাত, যুবক নিহত

কক্সবাজার কলাতলীস্থ চন্দ্রিমা মাঠ এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে ইউসুফ (২২) নামে এক যুবক নিহত হয়েছে। ইউসুফ সমুদ্রসৈকতের ফটোগ্রাফার ও ঝিলংজা ১নং ওয়ার্ডের আব্দুল জব্বারের ছেলে। কথা কাটাকাটির জের ধরে রোববার (১৩ নভেম্বর) বিকাল ৪ টার দিকে এই ঘটনা ঘটে। ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সোলতান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

স্থানীয় সূত্র জানা গেছে, চন্দ্রিমা এলাকায় সোহেল নামে এক যুবক দীর্ঘদিন ধরে মোবাইল ছিনতাই করে আসছে। গত ৭ দিন আগেও একজনের কাছ থেকে একটি মোবাইল ছিনতাইয়ের চেষ্টা করে সোহেল। মোবাইল ছিনতাইয়ের বিষয় নিয়ে সোহেলের সাথে ইউসুফের বাকবিতন্ডা চলে। এক পর্যায়ে সামাজিকভাবে বিষয়টি কিছুটা সমাধানও হয়। এরমধ্যে রোববার বিকালে চন্দ্রিমা মাঠস্থ সেলিম টাওয়ারের সামনে ইউসুফের পথ গতিরোধ করে সোহেলের লোকজন। এসময় কথা কাটাকাটিও হয়। এক পর্যায়ে ইউসুফকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে সোহেলের লোকজন।

 

ইউসুফের ভাই বেলাল বলেন, আমার ভাইয়ের সাথে একটা ছোট বিষয় নিয়ে সোহেলের সাথে ঝামেলা হয়েছিল। গত বৃহস্পতিবার সমাধানও করা হয়েছে। কিন্তু আজ বিকালে বাসায় যাওয়ার সময় সোহেলের নেতৃত্বে ৪/৫ জন দুর্বৃত্ত আমার ভাইকে ছুরিকাঘাত করে হত্যা করেছে।

 

পূর্বকোণ/আরাফাত/রাজীব

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট