চট্টগ্রাম মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

১০ নভেম্বর, ২০২২ | ১২:০৮ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীর ‘কুখ্যাত মাদক সম্রাট’ বাবা সাইফু অস্ত্রসহ গ্রেপ্তার

চট্টগ্রামের বাঁশখালীতে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত আসামি মোহাম্মদ সাইফুল ইসলাম প্রকাশ বাবা সাইফুকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তার দেয়া তথ্যমতে তার বাড়ি থেকে একটি দেশীয় তৈরি বন্দুক ও একটি দা উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার সাইফু বাণীগ্রাম এলাকার মো. ইউনুসের ছেলে।

 

বুধবার (৯ নভেম্বর) রাত ৮টায় সাধনপুর ইউনিয়নের ২ নম্বর বৈলগাঁও ওয়ার্ডের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

স্থানীয়রা জানান, গতকাল সন্ধ্যায় দুইজন লোককে অপহরণ করে বাড়িতে নিয়ে যায় সাইফু। এরপর তাদেরকে মারধর করে বাড়িতে বন্দী করে রাখে। এমন তথ্যের ভিত্তিতে স্থানীয় ইউপি সদস্য মো. দেলোয়ার হোসেন ও আব্দুল হামিদ স্থানীয় চৌকিদারকে নিয়ে তার বাড়ি ঘিরে রেখে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে তার বাড়ি থেকে পালানোর সময় ধানক্ষেত থেকে সাইফুলকে গ্রেপ্তার করে।

 

স্থানীয় চেয়ারম্যান সালাউদ্দিন কামাল জানান, জনতার হাতে আটকের পর তাকে বাঁশখালী থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারের পর এলাকাবাসী তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন।

 

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দীন বলেন, ‘স্থানীয়দের সহযোগিতায় মাদক ব্যবসায়ী সাইফুলকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তার দেয়া তথ্যমতে রাতে তার বাড়ি থেকে একটি দেশীয় তৈরি বন্দুক ও একটি দা উদ্ধার করা হয়েছে।’

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট