চট্টগ্রাম সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

৯ নভেম্বর, ২০২২ | ৪:২০ অপরাহ্ণ

চকরিয়া প্রতিনিধি

রাতে কান্না করে ঘুমিয়ে পড়ল ৭ মাসের শিশু, সকালে নদীতে মিলল লাশ

মাতামুহুরী নদীতে ভাসমান অবস্থায় মোহাম্মদ আনাছ নামে সাত মাস বয়সী এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মোহাম্মদ আনাছ উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মধ্যম সুরাজপুর এলাকার হোসাইন আলীর ছেলে।

 

বুধবার (৯ নভেম্বর) ভোরে উপজেলার কাকারা ইউনিয়নের মাঝের ফাঁড়ি স্টেশনস্থ মাতামুহুরী নদীর পয়েন্ট থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়।

 

সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম বলেন, মাতামুহুরী নদীর তীরবর্তী সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে বসবাস করে আসছে হোসাইন আলীর পরিবার। রাতে শিশুটি খুব জোরে কান্নাকাটি করেছিল। এ সময় মা শিশুকে শান্ত করতে বুকের দুধও খাওয়ান। এক পর্যায়ে শিশুটি ঘুমিয়ে পড়েন বলে জানান মা।

 

তিনি আরও বলেন, বুধবার ভোরে কাকারা মাঝের ফাঁড়ি স্টেশন জামে মসজিদের কয়েকজন মুসল্লি শিশুটিকে মাতামুহুরী নদীতে ভাসমান অবস্থায় দেখতে পায়। শিশুটিকে স্থানীয় লোকজন নদী থেকে উদ্ধার করে।

 

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) মো. তফিকুল আলম ও চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ।

 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে শিশুর লাশ উদ্ধার করি। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কিভাবে শিশুটি নদীতে আসলো তা তদন্ত করে দেখা হচ্ছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট