চট্টগ্রাম বুধবার, ৩০ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

৫ নভেম্বর, ২০২২ | ১০:১৩ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

সীতাকুণ্ডে টেবিল থেকে পড়ে মাথায় আঘাত পেয়ে যুবকের মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ডে সিলিং ফ্যান লাগানোর সময় টেবিল থেকে পড়ে মাথায় আঘাতে পেয়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (৫ নভেম্বর) বিকেল সোয়া ৪টায় চমেক হাসপাতালে তাকে মৃত ঘোষণা করা হয়।

নিহত যুবকের নাম মো. সোহেল (২২)। সে টাঙাইল জেলার কালীহাতি উপজেলার মগড়া গ্রামের রহিজ উদ্দিনের ছেলে। তবে বর্তমানে তিনি সীতাকুণ্ডের কদমরসুল এলাকায় ভাড়া বাসায় বসবাস করছিলেন।

চমেক হাসপাতাল সূত্রে জানা যায়, সীতাকুণ্ডের কদমরসুল ইনফিনিয়া গেট এলাকার রহিমের বাড়ির অস্থায়ী ভাড়াটিয়া মো. সোহেল দুপুর ২টায় নিজ ভাড়া বাসায় একটি সিলিং ফ্যান লাগানোর জন্য টেবিলের উপর উঠে কাজ করছিলেন। কিন্তু অসতর্কতার কারণে তিনি হটাৎ টেবিল থেকে পড়ে গেলে তার মাথা পেছনের দেয়ালে পড়ে গুরুতর আঘাত প্রাপ্ত হয়। এতে তার অবস্থা সংকটাপন্ন হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে বিকাল ৪টা ১০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাঁচলাইশ মডেল থানার এস.আই দীপক দেওয়ান সীতাকুণ্ড থানায় এক বেতার বার্তায় এ তথ্য জানিয়ে বলেন, মৃতের ভাই শরীফ উদ্দিন বিনা ময়না তদন্তে লাশ পাবার জন্য আবেদন করেছেন।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, সিলিং ফ্যান লাগানোর সময় পড়ে গিয়ে মথায় আঘাত পেয়ে ওই যুবক গুরুতর আহত হবার পর চমেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। পাঁচলাইশ থানা থেকে আমাদের এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

 

পূর্বকোণ/সৌমিত্র/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট