চট্টগ্রাম রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

৪ নভেম্বর, ২০২২ | ১১:২৪ অপরাহ্ণ

সাতকানিয়া সংবাদদাতা

অটোরিকশা-ডাম্পার ট্রাক মুখোমুখি সংঘর্ষে সাতকানিয়ায় প্রকৌশলী নিহত, আহত ২

চট্টগ্রামের সাতকানিয়ায় অটোরিকশা ও ডাম্পার ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আলমগীর হোসেন (৩৪) নামে এক প্রকৌশলী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। শুক্রবার (৪ নভেম্বর) মহাসড়কের কেরানীহাটের একটি হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলমগীর হোসেন ন্যাশনাল ডেভেলপমেন্ট ইঞ্জিনিয়ার্স লিমিটেড নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রকৌশলী হিসেবে কর্মরত। আহতরা হলেন- অটোরিকশার যাত্রী কামরুজ্জামান (২৫) ও চালক আব্দুর রহিম (২৮)।

 

পুলিশ জানায়, দুপুর তিনটায় হাসপাতালের সামনে দোহাজারীগামী যাত্রীবাহী একটি পিকআপকে ওভারটেক করতে গিয়ে বিপরীতমুখী একটি ডাম্পার ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে স্থানীয় বেসরকারি একটি হাসপাতালে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় আলমগীর হোসেনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেন দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ এরফান। পূর্বকোণকে তিনি বলেন, দুর্ঘটনার পর খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

পূর্বকোণ/খোকন/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট