চট্টগ্রাম সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

৩ নভেম্বর, ২০২২ | ১১:২৫ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

সীতাকুণ্ডে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রামের সীতাকুণ্ডে রুনা আক্তার (১৪) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ নভেম্বর) বিকেলে উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের পূর্ব লালানগর গ্রামের জমাদ্দার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রুনা আক্তার মিরসরাইয়ের ওয়াহেদপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড ছোটকমলদহ চৌকিদার বাড়ির মো. আলাউদ্দিনের মেয়ে।

থানায় দায়ের করা মামলার এজাহারে বলা হয়েছে, কিশোরী রুনা আক্তার লালানগর জমাদ্দার বাড়িতে তার মা ফুল বানুর সঙ্গে বসবাস করে আসছিল। মা ফুল বানু একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় তিনি প্রতিদিনের মতো মেয়েকে ঘরে রেখে চাকরিতে চলে যান। মা চলে যাবার পর রুনা আক্তার ঘরে একা ছিল। এক পর্যায়ে বেলা ১১টার দিকে সে চুলায় রান্না করতে বসে। কিন্তু পরে প্রতিবেশীরা তাকে নিজ ঘরের মধ্যে গলায় নিজের ওড়না জড়ানো অবস্থায় ঝুলতে দেখে। এরপর তার মা ও বাবাকে খবর দেওয়া হয়। খবর দেওয়া হয় পুলিশকেও। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিকেলে লাশ উদ্ধার করে। সন্ধ্যায় তার বাবা মো. আলা উদ্দিন বাদী হয়ে সীতাকুণ্ড থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

বারৈয়াঢালার ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান বলেন, যতদূর শুনেছি মেয়েটির মা ও বাবার মধ্যে ছাড়াছাড়ির কারণে মেয়েটি নানার বাড়িতে থাকত। সেখানেই সে আত্মহত্যা করেছে। প্রকৃত ঘটনা আমি জানি না।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, বাইরে রান্না বসিয়ে মেয়েটি ঘরের ভেতরে গিয়ে কেন গলায় ফাঁস দেবে বোধগম্য নয়। তাছাড়া আত্মহত্যার কথা বলা হলেও দরজা ছিলো খোলা। সব বিবেচনায় এর পেছনে অন্য কোন কারণও থাকতে পারে। তাই মরদেহ পোস্টমর্টেমের জন্য পাঠিয়েছি। পোস্টমর্টেমের রিপোর্ট এলে সব পরিষ্কার হয়ে যাবে।

পূর্বকোণ/সৌমিত্র/মামুন/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট