চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২৩

৬ জানুয়ারি, ২০২৩ | ২:৫৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আগামী ৭২ ঘণ্টায় বাড়তে পারে তাপমাত্রা

দেশের ছয় জেলার উপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। তবে আগামী তিনদিনের মধ্যে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে আবহাওয়ার সামান্য পরিবর্তন হতে পারে। এসময় দেশে সর্বনিম্ন তাপমাত্র কিছুটা বাড়তে পারে বলে জানায় আবহাওয়া অধিদপ্তর।

আজকের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে। এটি দেশের কোথাও কোথাও দুপুর পর্যন্ত অব্যাহত থাকতে পারে। এছাড়া এখনো রাজশাহী, পাবনা, দিনাজপুর, পঞ্চগড়, নীলফামারী, যশোর, চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া অঞ্চলের উপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে।

চট্টগ্রামে বাতাসের দিক ও গতিবেগ : উত্তর/উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৬-১২ কি.মি বেগে বাতাস প্রবাহিত হতে পারে।

গতকাল চট্টগ্রামের তাপমাত্রা : গতকালের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৫.১ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৪.৯ ডিগ্রি সেলসিয়াস।

আজকের সূর্যাস্ত ও আগামীকালের সূর্যোদয়: আজকে সূর্যাস্ত হবে সন্ধ্যা ৫টা ২৩ মিনিটে এবং আগামীকাল সূর্যোদয় হবে ভোর ৬টা ৩৪ মিনিটে।

জোয়ার-ভাটা : কর্ণফুলী নদীতে প্রথম ভাটা শুরু হয় গত রাত ১২টা ৩৪ মিনিটে এবং প্রথম জোয়ার শুরু হবে আজ সকাল ৭টা ১৯ মিনিটে। দ্বিতীয় ভাটা শুরু হবে দুপুর ১টা ২ মিনিটে এবং দ্বিতীয় জোয়ার শুরু হবে সন্ধ্যা ৭টা ৭ মিনিট।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট