চট্টগ্রাম শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

সর্বশেষ:

৭ জানুয়ারি, ২০২২ | ১২:৫৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক 

সপ্তাহ শেষে বৃষ্টির সম্ভাবনা

বাড়ছে রাতের তাপমাত্রা। বৃদ্ধি পাওয়া তাপমাত্রা অব্যাহত থাকবে আগামী পাঁচ থেকে ছয় দিন। এরপর রয়েছে বৃষ্টির সম্ভাবনা। বৃষ্টি শেষে আসছে আরেকটি শৈত্যপ্রবাহ। এসময় সারাদেশে জাঁকিয়ে বসবে শীত জানালেন আবহাওয়া অধিদপ্তর। আবহাওয়াবিদ মো. শাহীনুর ইসলাম জানান, দুদিনের ব্যবধানে চলে গেছে শৈত্যপ্রবাহ। বৃহস্পতিবার থেকে সারাদেশে বাড়বে রাতের তাপমাত্রা। এছাড়া বৃষ্টির সম্ভাবনা রয়েছে চলতি সপ্তাহের শেষের দিকে। বৃষ্টি শেষে আসছে শীত।

চট্টগ্রাম আবহাওয়া অধিদপ্তর জানান, আগামী ২৪ ঘণ্টায় আকাশ আংশিক মেঘলাসহ আবহাওয়া শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের অনেক জায়গায় মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে। কিছু কিছু জায়গায় এ কুয়াশা দুপুর পর্যন্ত  থেকে যেতে পারে। চট্টগ্রামসহ সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে। তবে দিনের তাপমাত্রা কিছুটা কমতে পারে। আগামী পাঁচদিন ধরেই তাপমাত্রা বৃদ্ধি পাবে।

গতকাল চট্টগ্রামের তাপমাত্রা : গতকালের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৬.৫ ডিগ্রি সে. এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৫.০ ডিগ্রি সে.।

আজকের সূর্যোদয় ও সূর্যাস্ত : আজকের সূর্যোদয় ভোর ৬টা ৩৪ মিনিটে এবং সূর্যাস্ত সন্ধ্যা ৫টা ২৪ মিনিটে।

জোয়ার-ভাটা: আজ কর্ণফুলী নদীতে প্রথম ভাটা শুরু হবে রাত ৩টা ৫৫ মিনিটে এবং প্রথম জোয়ার শুরু হবে সকাল ১০টা ৪২ মিনিটে। দ্বিতীয় ভাটা শুরু হবে বিকেল ৪টা ৩৫ মিনিটে এবং দ্বিতীয় জোয়ার শুরু হবে রাত ১০টা ৫০ মিনিটে।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 289 People

সম্পর্কিত পোস্ট