চট্টগ্রাম রবিবার, ০৭ মার্চ, ২০২১

সর্বশেষ:

২ ফেব্রুয়ারি, ২০২১ | ৪:১১ অপরাহ্ণ

আবহাওয়া ডেস্ক

প্রশমিত হবে শৈত্যপ্রবাহ, বাড়তে পারে তাপমাত্রা

বয়ে যাওয়া মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্যপ্রবাহ কিছু এলাকায় প্রশমিত হতে পারে দেশের বিভিন্ন জেলায়। ১-২ ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে তাপমাত্রা। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ কথা বলা হয়।

পূর্বাভাসে বলা হয়, রাজশাহী, রংপুর ও বরিশাল বিভাগসহ টাঙ্গাইল, ফরিদপুর, মাদারীপুর, গোপালগঞ্জ, কিশোরগঞ্জ, ময়মনসিংহ, সন্দ্বীপ, সীতাকুণ্ড, রাঙ্গামাটি, কুমিল্লা, হাতিয়া, শ্রীমঙ্গল, সাতক্ষীরা, যশোর ও কুষ্টিয়া অঞ্চলসমূহের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে ও তা কিছু এলাকায় প্রশমিত হতে পারে।

দেশের নদী অববাহিকার কোথাও কোথাও মধ্যরাত থেকে সকাল পর্যন্ত মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে। অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। শুষ্ক থাকতে পারে সারাদেশের আবহাওয়া।

সারাদেশে রাত ও দিনের তাপমাত্রা ১-২ ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে। আগামী তিন দিন (৭২ ঘণ্টা) রাতের তাপমাত্রা আরও বাড়তে পারে।

সোমবার (১ ফেব্রুয়ারি) দেশের সর্বোচ্চ তাপমাত্রা টেকনাফে ২৬ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস ও আজ মঙ্গলবার সর্বনিম্ন তাপমাত্রা চুয়াডাঙ্গায় ৬ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 359 People

সম্পর্কিত পোস্ট