চট্টগ্রাম শনিবার, ১৩ আগস্ট, ২০২২

সর্বশেষ:

২৭ মে, ২০২২ | ৩:০২ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী

আট চেয়ারম্যান প্রার্থীসহ ৩৯ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

বাঁশখালী উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী আটজন, সংরক্ষিত মহিলা তিনজন, সাধারণ পুরুষ ২৮ জন প্রার্থী মনোনয়ন প্রত্যাহারপত্র রিটার্নিং অফিসারের কাছে জমা দিয়েছেন।

গতকাল উপজেলা নির্বাচন কর্মকর্তা কার্যালয় ও অফিসার্স ক্লাব রিটার্নিং অফিসার কার্যালয়ে প্রার্থীরা মনোনয়ন প্রত্যাহারপত্র জমা দেন। কাথরিয়া ও সেখেরখীল ইউনিয়নে কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেনি। পুকুরিয়া ইউনিয়নে মো. ইউনুচ, সরল ইউনিয়নে ২ নং ওয়ার্ডে রশিদ আহমদ একক প্রার্থী রয়েছেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র প্রত্যাহার করে রিটার্নিং অফিসারের কাছে জমা দিয়েছেন কালীপুর ইউনিয়নে এম ফরহাদুল আলম, বৈলছড়ী ইউনিয়নে রাশেদ আলী, জামাল উদ্দিন, সরল ইউনিয়নে ইমরানুল হক, চাম্বল ইউনিয়নের এম আলী নেওয়াজ চৌধুরী, আবুল কাশেম চৌধুরী এবং খানখানাবাদ ইউনিয়নের এনামুল হক চৌধুরী ও নেজাম উদ্দিন।

নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুহাম্মদ ফয়সাল আলম বলেন, বাঁশখালীতে ১৪ ইউনিয়নে চেয়ারম্যান পদে আটজন, সংরক্ষিত মহিলা তিনজন, সাধারণ সদস্য ২৮ জন মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। দুই ইউনিয়নে কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করে নি।

পূর্বকোণ/এস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট