চট্টগ্রাম শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

১৭ সেপ্টেম্বর, ২০২২ | ১২:৩৬ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

‘ফখরুলের বক্তব্যই প্রমাণ করে তারা স্বাধীন বাংলাদেশে বিশ্বাসী নয়’

‘বাংলাদেশের চেয়ে পাকিস্তান আমল ভালো ছিল’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এই বক্তব্যের সমালোচনা করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

তিনি বলেন, মির্জা ফখরুলের এই বক্তব্যই প্রমাণ করে এখনো স্বাধীন বাংলাদেশে বিশ্বাস করে না বিএনপি। তারা এ দেশের উন্নয়ন অগ্রযাত্রায় বিশ্বাস করে না। তারা চায় বাংলাদেশকে যেভাবেই হোক ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক অনুষ্ঠানে মাহবুবউল আলম হানিফ এসব কথা বলেন।

বিএনপি-জামায়াত আওয়ামী লীগের বিরুদ্ধে এখনও তৎপর উল্লেখ করে তিনি বলেন, যুদ্ধপরাধী ও খালেদা জিয়ার বিচার ঠেকাতে তারা ২০০৯ সালে ব্যাপক তাণ্ডব চালিয়েছিল। বিএনপি-জামায়াত আইনে বিশ্বাস করে না, তারা সংবিধানেও বিশ্বাস করে না।

তিনি বলেন, গোলযোগ সৃষ্টি করে যেকোনো উপায়ই সরকারের পতন ঘটাতে চায় বিএনপি। তবে তা সম্ভব নয়।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রতিযোগিতামূলক নির্বাচন হবে তুলে ধরে মাহবুবউল আলম হানিফ বলেন, কেবল অন্যের উপর নির্ভর করলে হবে না। নিজেদের দলের মধ্যে সম্পর্ক তৈরি করতে হবে।

আগামী নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জন করতে দলের সাংগঠনিক দক্ষতা বৃদ্ধি ও জনগণের সঙ্গে সম্পর্ক বাড়াতে হবে বলেও উল্লেখ করেন তিনি।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন