চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

২৩ জুলাই, ২০২২ | ৩:৪৩ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজের ২০০২ ব্যাচের প্রথম পুনর্মিলনী

কবীর সুমনের গলায় বলতে হয় ‘বন্ধু কি খবর বল, কতদিন দেখা হয়নি’। স্কুল ছাড়ার ২০ বছর পর চট্টগ্রাম সিটি কর্পোরেশন মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজের ২০০২ ব্যাচের প্রাক্তন ছাত্রদের প্রথম পুর্নমিলনী ২৩ জুলাই শুক্রবার সম্পন্ন হয়েছে। সেদিন স্কুল অডিটোরিয়াম মিলনায়তনে বসেছিল শিক্ষক, কর্মচারী ও প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা। এসেছেন প্রাক্তন শিক্ষকরা।
সকাল ১১টা থেকে শুরু হওয়া অনুষ্ঠানটি চলে রাত ১০টা পর্যন্ত। সারাদিনের অনুষ্ঠানমালার মধ্যে ছিল জাতীয় সংগীত ও জাতীয় পতাকা উত্তোলন, পবিত্র কোরান থেকে তেলাওয়াত, পবিত্র গীতাপাঠ,পবিত্র ত্রিপিটক পাঠ, পবিত্র বাইবেল পাঠসহ র‌্যালি সহকারে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ।
পরে সৌমেন চৌধুরীর সহযোগিতায় এবং উজ্জ্বলচন্দ্র নাথের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় স্মৃতিচারণ অনুষ্ঠান। যা ‘কৈশোরের বন্ধুরা’ নামে ম্যাগাজিনের মোড়ক উন্মোচনের মাধ্যমে শুরু হয়।
বন্ধু মহিউদ্দিনের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে স্মৃতিচারণে অংশগ্রহণ করেন ২০০২ ব্যাচের বন্ধু ডা. জাহেদউল্ল্যাহ, ডা. মহিউদ্দিন, ডা. অভিষেক, শোভন পারিয়াল, নাজমুল হোসেন রুমি, মিঠন দাশ ও মোরশেদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্তমান অধ্যক্ষ সাহেদুল কবির চৌধুরী, সহকারী প্রধান শিক্ষক আব্দুস সালাম, প্রাক্তন অধ্যক্ষ এইচএম. ফজলুল কাদের চৌধুরী, লুৎফুন্নেসা, কাজল স্যার, শিহাবউদ্দিন, রতন, যীশু, আব্দুল হক স্যারসহ প্রাক্তন মিউনিসিপ্যাল পরিষদ (ওমসা)’র সাধারণ সম্পাদক সাদেক হোসেন পাপ্পু ভাই এবং সম্পাদক মন্ডলীর সদস্য মো. সাইফুদ্দিন ভাই। এ সময় শ্রদ্ধেয় ব্যক্তিবর্গকে ফুলেল শুভেচ্ছা জানানোসহ সম্মাননা স্মারক প্রদান করা হয়। এরপরই ব্যান্ড প্রোগ্রামের মাধ্যমে শুরু হয় বন্ধুদের আনন্দ-উচ্ছ্বাস।
র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে শেষ হওয়া এ অনুষ্ঠানে প্রায় ১৫০ জন প্রাক্তন শিক্ষার্থী অংশগ্রহণ করে। প্রত্যেকের জন্য ছিল গিফট। অনুষ্ঠান সফল করতে নানাভাবে কাজ করেছে তারা হল ধীমান চৌধুরী, মো. মোরশেদ, মহিউদ্দিন, জুয়েল সাহা, অনিরুদ্র পালিত, রাজীব দাশ, সৌমেন চৌধুরী, অমর চক্রবর্তী ও উজ্জ্বলচন্দ্র নাথ। আগামীতে আরও বড় ধরনের অনুষ্ঠান করা হবে বলে জানিয়েছে আয়োজকরা। বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট