চট্টগ্রাম রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১০ অক্টোবর, ২০১৯ | ১১:০৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

চলছে মায়ের লাইভ অনুষ্ঠান, স্টুডিওতে ঢুকে পড়ল ছেলে

মনে আছে ‘বিবিসি ড্যাড’-কে? ২০১৭ সালে সরাসরি সম্প্রচারের সময়  ঘরের মধ্যে ঢুকে পড়ে তার সন্তানরা। পরে দ্রুত ছুটে এসে ওই দুই শিশুকে বের করে নিয়ে যান এক নারী। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই হুমড়ি খেয়ে পড়ে ননেটিজেনরা। তেমনই আরো একটি ভিডিও সামনে এলো।

সেগমেন্টের লাইভ বুলটিনে ছিলেন এমএসএনবিসি চ্যানেলে এনবিসি নিউজের পেন্টাগন প্রতিনিধি কার্টনি কুব। সেসময় স্টুডিওতে তার ছেলে ঢুকে পড়ে। শুধু ঢুকে পড়াই নয়, বাড়ির ড্রয়িং রুমে বাচ্চারা মায়ের কাছে যেমন আবদার করতে থাকে, এখানেও তেমনই শুরু করে দেয়। কাছে চলে এসে মাকে কিছু বলতে চায় হাত বাড়িয়ে।

কার্টনি লাইভে থাকায় চেষ্টা করছিলেন প্রথমে ছেলের আবদার উপেক্ষা করার। চেষ্টা করেন ছেলেকে সরিয়ে দেয়ার। কিন্তু লাভ হয়নি কোনও।  মায়ের কাছ থেকে যেতে চাইছিল না ছেলে। ফলে তাকে স্ক্রিন থেকে সরানোর প্রয়োজন হয়ে পড়েছিল। তাই কিছুক্ষণের জন্য অন্য ভিস্যুয়াল চালিয়ে দেয়া হয় তাকে স্ক্রিন থেকে সরিয়ে। সেই ভিস্যুয়াল চলার পর স্ক্রিনে ফেরানো হয় ফের কার্টনিকে।

বুধবারের এই ঘটনার ভিডিওটি পোস্ট করা হয়েছে এমএসএনবিসি-র ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে। বুধবারই পোস্ট হওয়ার পর এখনও পর্যন্ত ২৫ লাখের বেশি মানুষ দেখেছেন ভিডিওটি। সেই সঙ্গে লাইক, শেয়ার ও কমেন্ট তো আছেই ।

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 157 People

সম্পর্কিত পোস্ট