চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

খাবার দিতে দেরি : ওয়েটারকে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক

১৮ আগস্ট, ২০১৯ | ৭:১০ অপরাহ্ণ

ক্ষুধার্ত পেটে রেস্তোরাঁয় প্রবেশ স্যান্ডুইচের অর্ডার দিয়েছিলেন এক ব্যক্তি। কিন্তু কোনো কারণে ওয়েটার খাবার দিতে দেরি করছিল। তাই দেখে ক্ষেপে যান ওই ক্রেতা। তারপরই কাছে থাকা পিস্তল বের করে গুলি করেন ওয়েটারকে লক্ষ্য করে। হতভাগ্য ওয়েটার ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। এমনই ঘটনা ঘটেছে ফ্রান্সের রাজধানী প্যারিসের একটি রেস্তোরাঁয়। খবর বিবিসি’র।

প্যারিসের রেস্তোরাঁর মর্মান্তিক ওই ঘটনার খবর জানিয়ে গণমাধ্যমটির প্রকাশিত অনলাইন প্রতিবেদনে বলা হয়, ফ্রান্সের রাজধানী প্যারিসের পূর্ব দিকে অবস্থিত নইসি-ল্য-গ্রান্ডে নামের একটি রেস্তোরাঁয় শুক্রবার (১৬ আগস্ট) রাতে এ ঘটনা ঘটে।

ক্ষিপ্ত হয়ে ওয়েটারকে গুলি করে হত্যার পরপরই পালিয়ে যান ওই ক্রেতা। এখনও পাওয়া যায়নি তার কোনো খোঁজ। শনিবার প্যারিস পুলিশের অপরাধ তদন্ত বিভাগের এক কর্মকর্তা সাংবাদিকদের জানান, অভিযুক্ত ওই ব্যক্তির খোঁজে পুলিশ অভিযান শুরু করেছে।

কাঁধে গুলি লাগার কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলেই মর্মান্তিকভাবে প্রাণ হারানো ২৮ বছর বয়সী ওই ওয়েটারের নাম জানা যায়নি। ঘটনাস্থলে মৃত্যু হয় তার। ঘটনার পরপরই তার সহকর্মীরা পুলিশকে খবর দেয়। সে সেময় রেস্তোরাঁয় থাকা অন্য ক্রেতা ও স্থানীয়রা সেখানে জড়ো হন।

প্রত্যক্ষদর্শীদের একজন জানান, ‘একটি স্যান্ডুইচের জন্য তাকে হত্যা করা হলো? আমি বিশ্বাস করতে পারছি না।’ অপর এক প্রত্যক্ষদর্শী নারী বলেন, ‘সত্যিই এটা দুঃখজনক। রেস্তোরাঁটির পরিবেশ খুবই শান্ত ও নির্ঝঞ্জাল। রেস্তোরাঁটি চালু হয়েছে মাত্র কয়েকমাস হলো।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট