চট্টগ্রাম সোমবার, ০৮ মার্চ, ২০২১

সর্বশেষ:

১৪ ফেব্রুয়ারি, ২০২১ | ৯:৪৬ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

এসিসিএ বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার গ্লোবাল বিজনেস সিএসআর অ্যাওয়ার্ডে ভূষিত

করোনাকালীন সময়ে অ্যাকাউন্টিং এবং ফাইন্যান্স সেক্টরে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় দ্য অ্যাসোসিয়েশন অব চার্টার্ড সার্টিফায়েড অ্যাকাউন্ট্যান্টস (এসিসিএ) এর বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. এহসানুল হক বাশার গ্লোবাল বিজনেস সিএসআর অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন। শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাজধানীর রেডিসন ব্লু হোটেলে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এ সময় মো. এহসানুল হক বাশার বলেন, ‘এরকম একটি অ্যাওয়ার্ড পেয়ে সম্মানিতবোধ করছি। এসিসিএ বাংলাদেশ করোনাকালীন সময়ে শিক্ষার্থী ও মেম্বারদের অনলাইন স্পেসে বিনামূল্যে বিভিন্ন ওয়ার্কশপ, সেমিনার, সিপিডি এবং স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রাম আয়োজন করে। এর মধ্য দিয়ে অ্যাকাউন্টিং এবং ফাইন্যান্স সেক্টরে দক্ষ জনশক্তি তৈরি করে সরকারের অর্থনৈতিক উন্নয়ন অব্যাহত রেখেছে। আজকের এই সম্মাননা মূলত এসিসিএ শিক্ষার্থী এবং মেম্বারদেরই প্রাপ্য।

টেলিপ্রেস আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম। এছাড়া বিশেষ অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি, তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি, বাংলাদেশ কমিউনিকেশন স্যাটেলাইট কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ এবং বাংলাদেশ আমেরিকান চেম্বার অব কমার্স, যুক্তরাষ্ট্রের ভাইস-প্রেসিডেন্ট (বাংলাদেশ চ্যাপ্টার) রাজু আলীম।

 

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 186 People

সম্পর্কিত পোস্ট