চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ব্যতিক্রমী: বিবাহবার্ষিকীতে স্ত্রীকে চাঁদের জমি উপহার

ব্যতিক্রমী: বিবাহবার্ষিকীতে স্ত্রীকে চাঁদের জমি উপহার

নিজস্ব প্রতিবেদক

৩০ ডিসেম্বর, ২০২০ | ৭:০৬ অপরাহ্ণ

চাঁদে জমি কেনার স্বপ্ন দেখেন অনেকেই। কিন্তু সবার পক্ষে এমন স্বপ্ন বাস্তবায়ন করা সম্ভব হয় না। তবে স্বামীর কারণে এমন স্বপ্নপূরণ হয়েছে স্বপ্না অনিজা নামের ভারতের রাজস্থানের এক নারীর। কারণ স্বপ্নার স্বামী ধর্মেন্দ্র অনিজা তাদের বিবাহবার্ষিকীতে তাকে চাঁদে কেনা তিন একর জমি উপহার দেন।

ধর্মেন্দ্র অনিজা ও স্বপ্না অনিজার অষ্টম বিবাহবার্ষিকী ছিল গত ২৪ ডিসেম্বর। এই বিশেষ দিনে দম্পতিরা একে অন্যকে বিভিন্ন ধরনের উপহার দিয়ে থাকেন। কিন্তু ধর্মেন্দ্র অনিজা একেবারে অন্যপথে হেঁটে বিবাহবার্ষিকীতে স্ত্রীকে চাঁদে জমি কিনে দিলেন।

ভারতীয় গণমাধ্যম এএনআইকে দেয়া এক সাক্ষাৎকারে ধর্মেন্দ্র জানান, নিজেদের অষ্টম বিবাহবার্ষিকীতে স্ত্রীর জন্য তিনি ব্যতিক্রমী কিছু করার জন্য দীর্ঘদিন পরিকল্পনাও করেছেন। তিনি বলেন, সবাই বিবাহবার্ষিকীতে স্ত্রীকে গাড়ি না হয় শাড়ি, গহনা উপহার দেন। কিন্তু আমি ভিন্ন কিছু করতেই চাঁদে তার জন্য জমি কিনেছি। জমি কিনতে পেরে আমি অনেক খুশি। কারণ রাজস্থান থেকে প্রথম ব্যক্তি হিসেবে আমিই চাঁদে জমি কিনেছি।

অভিনব এমন উপহার পেয়ে আনন্দে আপ্লুত ধর্মেন্দ্রর স্ত্রী স্বপ্না উচ্ছ্বসিত কণ্ঠে জানান, কোনদিনও ভাবতে পারিনি এমন একটা উপহার পাব। উপহারটি পাওয়ার পর মনে হচ্ছিল আমি যেন চাঁদে বসে আছি। বিবাহবার্ষিকীর অনুষ্ঠান চলাকালীন আমার স্বামী আমাকে এই সারপ্রাইজ দেন। আমি এখনও বিশ্বাসই করতে পারছি না।

জানা গেছে, মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লুনা সোসাইটি ইন্টারন্যাশনালের কাছ থেকে তিন একর জমি কিনেছেন ধর্মেন্দ্র আনিজা। গোটা প্রক্রিয়া শেষ করতে তার এক বছরের মত সময় লেগেছে।

উল্লেখ্য, এর আগে বলিউড অভিনেতা শাহরুখ খান, সুশান্ত সিং রাজপুত চাঁদে জমি কিনেছেন। এছাড়াও বোধগয়ার এক ব্যক্তিও চাঁদে এক একর জমি কিনেছেন। সূত্র : সংবাদ প্রতিদিন, এনডিটিভি

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট