চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০

২৫ জানুয়ারী, ২০২০ | ৩:৪৭ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা হ রাঙ্গুনিয়া

আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতায় রাঙ্গুনিয়ার আনানের স্বর্ণ জয়

আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতা‘ সুভাসচন্দ্র বোসকাপ (২০২০)’এ কৃতিত্ব দেখিয়েছে রাঙ্গুনিয়ার মো. ইশরার উদ্দীন আনান। সে এ পর্যন্ত দুটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সে একটিতে স্বর্ণপদক ও অপরটিতে রৌপ্য পদক অর্জন করেছে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) কলকাতার হাওড়ার দাস নগর আলামোহন দাস ইনডোর স্টেডিয়ামে বাংলাদেশ, ভারত, শ্রীলঙ্কা, ভুটান ও নেপাল এ পাঁচটি দেশের প্রতিযোগী নিয়ে অনুষ্ঠিত এ আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতা শুরু হয়। জানা যায়, ওয়ার্ল্ড জাজ কাউসার আহমেদের নেতৃত্ব বাংলাদেশ থেকে ৭ জন প্রতিযোগী এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।

বাংলাদেশ থেকে অংশগ্রহণকারী প্রতিযোগীরা হলো আনান, শোয়েবআহমদ, রোকেয়া, রাতুল প্রমুখ।এর আগে জাতির পিতার শততম জন্মবার্ষিকী (মুজিববর্ষ) উপলক্ষে চট্টগ্রাম কারাতে এসোসিয়েশনের উদ্যোগে চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়াম জাতীয় ক্রীড়াপরিষদ গেট সংলগ্ন এসোসিয়েশনের প্রশিক্ষণ ভেন্যুতে অনুষ্ঠিত একটি আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতায় সে তাম্র পদক অর্জন করে।

মো. ইশরারউদ্দীন আনান রাঙ্গুনিয়া উপজেলার সরফ ভাটা ইউনিয়নের সরফ ভাটা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো.নিজাম উদ্দীন বাদশার দ্বিতীয় ছেলে। সে চিটাগাং কিন্ডারগার্টেন স্কুলের ২য় শ্রেণির ছাত্র।

The Post Viewed By: 105 People

সম্পর্কিত পোস্ট