চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

তরুণদের তামাকের আগ্রাসন থেকে বাঁচাতে যুব ক্যাম্পেইন শুরু বিটা, ক্যাব ও ইলমার

২২ জানুয়ারি, ২০২০ | ৩:১৯ পূর্বাহ্ণ

বর্তমানে ৪৫% শতাংশ তরুণের দেশ এই বাংলাদেশ। এই তরুণদের তামাকের আগ্রাসন থেকে রক্ষা করে তামাকমুক্ত চট্টগ্রাম নগরী গড়তে নগরীতে সিটিএফকের’র সহযোগিতায় কাজ করছে বিটা, ক্যাব ও ইলমা।

তারই ধারাবাহিকতায় তামাকের অবৈধ বিজ্ঞাপন ও শিক্ষাপ্রতিষ্ঠানের একশ গজের মধ্যে তামাকজাত দ্রব্যের বিক্রয়, বিজ্ঞাপন ও প্রচারণা নিষিদ্ধ সংক্রান্ত চ.সি.ক – এর মাননীয় মেয়র মহোদয় কর্তৃক প্রকাশিত গণবিজ্ঞপ্তি বাস্তবায়নের লক্ষ্যে গত সোমবার সিটিএফকে’র সহায়তায় বিটা, ক্যাব ও ইলমার আয়োজনে ৬ নং ওয়ার্ডে যুব ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

৩০ জন তরুণের অংশগ্রহনে অনুষ্ঠিত যুব ক্যাম্পে আলোচনা সভা, রোড শো, এলাকার শিক্ষা প্রতিষ্ঠান, পথচারী ও তামাকজাত দ্রব্য বিক্রয় কেন্দ্রে লিফলেট বিতরণ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। ইলমার প্রধান নির্বাহী জেসমিন সুলতানা পারুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মাঝে আরও বক্তব্য রাখেন ক্যাব এর চান্দগাঁও থানার সভাপতি মো. জানে আলম, প্রাইম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আবু ইউনুস প্রমুখ। আলোচনা সভা শেষে জমকালো এই রোড-শো টি ৬ নং ওয়ার্ডের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ৬ নং ওয়ার্ড কাউন্সিলর অফিসের সামনে মানববন্ধনের মাধ্যমে ক্যাম্পেইন সমাপ্ত হয়। যুব ক্যাম্পেইন এর মানববন্ধনে লায়ন এম. আশরাফুল আলম বলেন, ৬ নং ওয়ার্ডকে তামাকমুক্ত করার জন্য তিনি সরকারী- বেসরকারী সকল উদ্যেগের সাথে সম্পৃক্ত আছেন এবং থাকবেন। মানবন্ধনে ওয়ার্ড সচিব সহ আরও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। -প্রেসবিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট