চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কাল এলিট পেইন্ট রাবেয়া সিরাজ কিশোর ফুটবল শুরু

২০ জানুয়ারি, ২০২০ | ৩:১৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত এবং এলিট পেইন্ট গ্রুপ অব কোম্পানিজের পৃষ্ঠপোষকতায় এলিট পেইন্ট রাবেয়া সিরাজ কিশোর ফুটবল লিগ কাল ২১ জানুয়ারী থেকে শুরু হচ্ছে। উদ্বোধনী দিনে অনুষ্ঠিতব্য ২টি খেলায় দুপুর ২টায় আলোর ঠিকানা ও মির্জাপুর খেলোয়াড় কল্যাণ সমিতি এবং বিকেল ৩টা ১৫ মিনিটে মাদারবাড়ি শোভনীয়া ক্লাব ও রাঙ্গুনিয়া উপজেলা মুখোমুখি হবে। প্রধান অতিথি হিসেবে লিগের উদ্বোধন করবেন চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দিন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান এলিট পেইন্ট গ্রুপ অব কোম্পানিজের পরিচালক রাবেজ আহমেদ। এ উপলক্ষে এক সংবাদ সম্মেলন গতকাল বিকেলে সিডিএফএ’র এম এ আজিজ স্টেডিয়ামের জিমন্যাসিয়ামস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন সিডিএফএ সাধারণ সম্পাদক আ ন ম ওয়াহিদ দুলাল। বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন, এলিট পেইন্ট গ্রুপ অব কোম্পানিজের জেনারেল ম্যানেজার আবুল কালাম আজাদ, সিডিএফএ কোষাধ্যক্ষ মো. শাহাজাহান ও প্রবীণ সদস্য মাহামুদুর রহমান মাহাবুব। এ সময় অন্যান্যের মধ্যে সিজেকেএস কাউন্সিলর ও এলিট পেইন্টের স্টেডিয়াম প্রতিনিধি মকছুদুর রহমান বুলবুল এবং সিজেকেএস কাউন্সিলর কাজী জসিম উদ্দিন।
এই টুর্নামেন্টে ১০টি দল অংশগ্রহণ করেছে। লটারির মাধ্যমে টুর্নামেন্টের অংশগ্রহণকারী দলগুলোকে ২টি গ্রুপে ভাগ করে নিয়মানুযায়ী খেলার সূচি নির্ধারণ করা হয়।
এই টুর্নামেন্টের বাজেট নির্ধারণ করা হয়েছে ৩ লক্ষ)টাকা। এর মধ্যে স্পন্সর প্রতিষ্ঠান এলিট পেইন্ট গ্রুপ অব কোম্পানিজ ২ লক্ষ টাকা প্রদান করবে। বাকি টাকা সিডিএফএ’র ফান্ড থেকে খরচ করা হবে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট